31 C
Kolkata
Saturday, May 4, 2024

ছোট্ট রাধা পর্দার এখন দেখলে তাকেই থাকবেন, ১৯ বছর বয়সে কেমন হয়েছে দেখতে, ছবি দেখে নিন

Must Read

বিশেষ করে আগের টেলিভিশনে কিছু কিছু ধারাবাহিক মানুষের মনে দাগ এখনও লেগে রয়েছে। বহু দিন পর্যন্ত রয়ে যায়। সেই রকম একটি ধারাবাহিক হল ‘জয় শ্রী কৃষ্ণ’।

রামানন্দ সাগরের ছেলে মতিলাল সাগর প্রযোজিত এই ভক্তিমূলক ধারাবাহিক শুরু থেকে শেষপর্যন্ত দর্শকদের নজর ছিলো। ধারাবাহিকের সেই ছোট্ট কৃষ্ণ এবং রাধাকে এখনও মনে রেখেছে ভক্তরা।

এখন তারা বয়সে এবং উচ্চতায় সব দিক থেকে বেড়ে গেছে। উল্লেখ্য, ধারাবাহিকে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন মেঘান জয়দেব সাথে রাধার ভূমিকায় ছিলেন বৃত্তি ভাগানী।

আরও পড়ুন -  Tower Block: মৃত্যু বেড়ে ৩৪, ইরানে টাওয়ার ব্লক ধসে

এই নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ছোট্ট রাধার বেশ কিছু ঝলক ভাইরাল হয়েছে। সেই ঝলক শেয়ার হওয়ার পর থেকেই, নজর এড়ায়নি একাংশের। এই ছোট্ট রাধার সাথে বর্তমানের বৃত্তিকে মেলাতে পারছেন না।

আরও পড়ুন -  Rhema Ashok: তামিল টিভি অভিনেত্রী রেমা অশোক, মোহময়ী ট্রাডিশনাল সাজে, সুন্দর ছবি দেখুন

সেই ছোট্ট বৃত্তি এখন রূপে-গুণে টেক্কা দিচ্ছে তাবড় তাবড় অভিনেত্রীদেরও। অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও তার আনাগোনা নেহাত কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি কাজের ঝলক শেয়ার করে নেন নিজের ভক্তদের কাছে। তারাও অভিনেত্রীর শেয়ার করে নেওয়া এই সমস্ত ঝলকের অপেক্ষায় বসে থাকেন, তাদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট হয়েছে।

হিন্দির সাথে বহু দক্ষিণীতে কাজ করেছেন বৃত্তি। ২০২২’এ একটি তেলেগু চলচ্চিত্রে কাজ করেছেন অভিনেত্রী। সেই চলচ্চিত্রে তার অভিনয় তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়ে গেছে দক্ষিণী চলচ্চিত্র দর্শকদের কাছে। হিন্দিতেও করেছেন একাধিক কাজ। এখন তার আসন্ন কাজের অপেক্ষাতেই ভক্তমহল।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ভাইরাল ছবি, গ্যালারিতে বসে, ক্লান্ত হয়ে, হাই তুলছেন সঙ্গী!

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img