33 C
Kolkata
Saturday, May 4, 2024

Rhema Ashok: তামিল টিভি অভিনেত্রী রেমা অশোক, মোহময়ী ট্রাডিশনাল সাজে, সুন্দর ছবি দেখুন

Must Read

তামিল টেলিভিশন জগৎ’এর অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রিমা অশোক। ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। তিনি নাচের সূত্র ধরেই বিনোদন জগতে পা রেখেছেন।

অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেছেন টেলিভিশনের পর্দাতে। তামিল ধারাবাহিক ‘কালাথু ভেদু’ দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। এরপরে আরো একাধিক হিট তামিল ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে রিমাকে। সবকটিতেই অভিনয় করেছেন মুখ্য ভূমিকাতে।

আরও পড়ুন -  Cinema Legend: পরিচালক ও খ্যাতিমান চলচ্চিত্র সমালোচক জ্যঁ লুক গদার আর নেই

সম্প্রতি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির একটি তারকা খচিত অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল রিমা অশোককে। একেবারে ট্রাডিশনাল সাজে দেখা মিলেছিল। এই অনুষ্ঠানে ঘি রঙের একটি ডিজাইনার লেহেঙ্গায় দেখা মিলেছিল অভিনেত্রীর। পাশাপাশি নিয়েছিলেন হালকা সবুজ রঙের ওড়নাও। গর্জিয়াস পোশাকে ভারী, মূল্যবান ও মানানসই অলংকারও পরেছিলেন।

আরও পড়ুন -  Rooqma Ray: কবে বিয়ের পিঁড়িতে বসছেন রুকমা ? অফস্ক্রিনে

 নিয়েছিলেন গ্লসি মেকাপও। ঠোঁটে বজায় রেখেছিলেন মিষ্টি মনকাড়া হাসি। অনুষ্ঠানে সকলের মাঝে থেকেও নজর কেড়েছিলেন এই টেলিভিশন অভিনেত্রী। সম্প্রতি সেই লুক ভাইরাল হতেই চর্চার আলোয় এলেন।

নাচ ও অভিনয় রিমা অশোকের কাছে বেঁচে থাকার রসদ। একথা তার অনুরাগীদের কাছে নেহাতই অজানা নয়।

আরও পড়ুন -  Myanmar: মৃত্যুদণ্ড দিয়েছে মিয়ানমার জান্তা, ৭ শিক্ষার্থীকে, জানিয়েছে জাতিসংঘ

প্রায়ই একাধিক ছবি ও রিল ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যা নেটজনতার একাংশের মাঝে ও তার ভক্তদের মধ্যে ভাইরাল হয় মুহূর্তে। অভিনেত্রী অংশ নিয়ে থাকেন একাধিক ফটোশুটেও, তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img