31 C
Kolkata
Saturday, May 4, 2024

Saba Karim: T20 দল থেকে বাদ দেওয়া উচিত, বিরাট-রোহিতকে, ভারতের প্রাক্তনীর মন্তব্য

আশা করি ২০২৩ আইপিএল বিরাট কোহলি এবং রোহিত শর্মার জন্য সুখবর বয়ে নিয়ে আসবে। সাবা করিম বলেন

Must Read

টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জিতেছে ভারত। যে সময় ভারতীয় দলে ছিলেন না অধিনায়ক রোহিত শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি।

 ছিলেন না কে এল রাহুলের মত অভিজ্ঞ ব্যাটসম্যান তথা জসপ্রিত বুমরাহর মত বিশ্ব বিখ্যাত জোরে বোলার। তবুও শ্রীলংকার বিপক্ষে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে দুর্দান্ত খেলেছে টিম ইন্ডিয়া। এই পরিস্থিতিতে ভারতীয় দলের জন্য সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলির প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একাধিক প্রাক্তন ক্রিকেটাররা।

আরও পড়ুন -  Anushka Sharma: অনুষ্কা মা হলেন দ্বিতীয় সন্তানের, কী হল বিরাট-পত্নীর?

সবার প্রথম যে নামটি উঠে এসেছেন তিনি হলেন ভারতের প্রাক্তন উইকেট রক্ষক ব্যাটসম্যান সাবা করিম। তিনি সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এদিন বলেন, “বিরাট কোহলি কিংবা রোহিত শর্মার মত বয়স্ক ক্রিকেটারদের এখন টি-টোয়েন্টি দল থেকে বাদ দেওয়া উচিত। কারণ, ২০২২ বিশ্বকাপে অভিজ্ঞতার ওপর নির্ভর করে জাতীয় দলে দীনেশ কার্তিককে সুযোগ দিয়ে চরম শিক্ষা নিয়েছে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  ৭৫তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে জাতির উদ্দেশে রাষ্ট্রপতি শ্রী রাম নাথ কোবিন্দ - এর বেতার ভাষণ

 যদি ভারতীয় টি-টোয়েন্টি দলে রোহিত শর্মা কিংবা বিরাট কোহলিকে রাখতে হয় তবে ২০২৩ আইপিএলে তাদের পারফরম্যান্স দেখে সিদ্ধান্ত নেওয়া উচিত।”

এই প্রাক্তনী বলেন,”আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি কিংবা রোহিত শর্মাকে দলে নেওয়া উচিত নয়। দীনেশ কার্তিকের থেকে শিক্ষা নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে ভবিষ্যতের প্ল্যানিং করা শুরু করতে হবে। যদি আসন্ন আইপিএলে এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যান নিজেদের প্রমাণ করতে পারেন, তবে পরের কথা ভেবে দেখতে পারে বিসিসিআই।”

আরও পড়ুন -  IND vs WI: জয়ের জন্য নির্বাচনের ক্ষেত্রে বড় উত্থান-পতন হবে, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে

সাবা করিম আরও বলেন,”আশা করি ২০২৩ আইপিএল বিরাট কোহলি এবং রোহিত শর্মার জন্য সুখবর বয়ে নিয়ে আসবে। বিগত আইপিএলের মেগা আসরে ব্যাট হাতে রোহিত শর্মা হোক কিংবা বিরাট কোহলি, ছিলেন নিরব দর্শক।

আগামী ২৭ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img