37 C
Kolkata
Sunday, May 5, 2024

IND vs WI: জয়ের জন্য নির্বাচনের ক্ষেত্রে বড় উত্থান-পতন হবে, তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে

Must Read

ক্যারিবিয়ানদের বিপক্ষে ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব এবং শ্রেয়াস আইয়ার দলের জন্য বড় বোঝা হয়ে উঠেছেন। খেলোয়াড়দের ব্যাট থেকে রানের দেখা নেই। এই পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে বড় সিদ্ধান্ত নিতে পারেন রোহিত শর্মা, এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। মনে করা হচ্ছে, তাদের স্থানে একাধিক তরুণ ক্রিকেটার সুযোগ পেতে পারেন ভারতীয় একাদশে।

ভারতীয়রা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ধুমধাম করে জয় নিশ্চিত করলেও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ক্যারাবিয়ানদের বিপক্ষে একরকম মুখ থুবড়ে পড়েছে ভারত।

আরও পড়ুন -  Rohit Sharma: রোহিত শর্মার টি-টোয়েন্টি সিরিজের আগেই বড় ধাক্কা, আশানুরূপ পারফরম্যান্স নেই

 টি-টোয়েন্টি সিরিজে বাজে পারফরম্যান্স করে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের চোখের বিষ হয়েছেন সূর্য কুমার যাদব এবং শ্রেয়াস আইয়ার। প্রথম এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে, সূর্যকুমার যাদব অধিনায়ক রোহিত শর্মা ওপেনিং করার সুযোগ পেয়েও চরম ফ্লপ হয়েছেন। এমন পরিস্থিতিতে তৃতীয় ম্যাচে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করতে পারেন তারকা ঈশান কিষান। তৃতীয় নম্বরে নিজেকে প্রমাণ করতে পারেননি শ্রেয়াস আইয়ার। মনে করা হচ্ছে তার জায়গায় সুযোগ পেতে পারেন দীপক হুডা।

আরও পড়ুন -  বিসর্জন এর পথে

 ভারতীয় দলের মিডল অর্ডারের ব্যর্থতা চিন্তায় ফেলেছে রোহিত শর্মাকে। হার্দিক পান্ডিয়া এবং ঋষভ পন্থ তাদের নাম অনুসারে পারফর্ম করতে পারেননি, এই দুই ক্রিকেটারদের আরও একবার দলে জায়গা দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দীনেশ কার্তিক তার বিধ্বংসী রূপ দেখিয়েছেন। তাই দলে তার জায়গা এক প্রকার নিশ্চিত মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  Indian Cricketer: পরকীয়ায় জড়িয়ে এই ভারতীয় ক্রিকেটার বাধ্য হয়ে করেছেন বিয়ে, বন্ধুর স্ত্রীকে

টি-টোয়েন্টি ম্যাচে দূর্দান্ত ছন্দে রয়েছেন স্পিনাররা। এমন পরিস্থিতিতে স্পিন বিভাগে আবারও মাঠে দেখা যেতে পারে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার জুটিকে। অন্যদিকে পেস বোলিং আক্রমণের দায়িত্ব পালন করতে দেখা যেতে পারে ভুবনেশ্বর কুমার আরশদীপ সিং কে। তাছাড়া অলরাউন্ডার হিসেবে সুযোগ পেতে পারেন অক্ষর প্যাটেল।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img