31 C
Kolkata
Saturday, May 4, 2024

Indian Cricketer: পরকীয়ায় জড়িয়ে এই ভারতীয় ক্রিকেটার বাধ্য হয়ে করেছেন বিয়ে, বন্ধুর স্ত্রীকে

দাম্পত্য জীবন সুখের হয়নি দীনেশ কার্তিকের। ২১ বছর বয়সে বিবাহিত জীবনে পদার্পণ করলেও

Must Read

দীনেশ কার্তিকের লড়াইটা একেবারেই সহজ ছিল না আন্তর্জাতিক ক্রিকেটে। ছোটবেলার বান্ধবীকে বিয়ে, তার নিকট থেকে বিশ্বাসঘাতকতা, একাধিকবার স্বপ্ন ভেঙেছে দীনেশ কার্তিকের।

অবাক হবেন মাত্র ২১ বছর বয়সে দীনেশ কার্তিক তার ছোটবেলার বন্ধু নিকিতাকে বিয়ে করেন। ২০০৭ সালে পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের চার হাত এক হয়েছিল। কিন্তু সুখের সংসার বেশিদিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন -  Rishabh Pant: এক পায়ে ক্লাচ হাতে হাঁটছেন ঋষভ পন্থ, ক্রিকেট বিশেষজ্ঞরা কি মনে করছেন?

মাত্র ২১ বছর বয়সে বিবাহিত জীবনে পদার্পণ করলেও কখনো দাম্পত্য জীবন সুখের হয়নি দীনেশ কার্তিকের। নিকিতা আর দীনেশের বিয়ে উভয় পরিবারের সম্মতিতে হয়েছিল।

 দীনেশ কার্তিক ও নিকিতার বিবাহিত জীবনের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে কার্তিকের ঘনিষ্ঠ বন্ধু মুরালি বিজয়ের নাম উঠে আসে।

নিকীতার সঙ্গে মুরালি গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। দীনেশ কার্তিকের স্ত্রী মুরালির সাথে সম্পর্কে জড়িয়ে গর্ভবতীও হয়ে পড়েন। এই খবর প্রকাশ্যে আসতেই বিয়ের পাঁচ বছর পর, ২০১২ সালে, নিকিতা বানজারা ও দীনেশ ডির্ভোস হয়। তারপর কার্তিকের বন্ধু মুরালি বিজয়ের সাথে বিয়ে করেন নিকিতা।

আরও পড়ুন -  ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে পার্থ চট্টোপাধ্যায়কে

চোখের সামনে ঘটে যাওয়া এই ঘটনার কারণে একেবারেই ভেঙে পড়েন দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকালের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন। অবশেষে দীপিকার সাথে ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দীনেশ কার্তিক। দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকাল গত বছরই যমজ সন্তানের বাবা-মা হয়েছেন। বর্তমানে দীনেশ কার্তিক কেবল তার পারিবারিক জীবনেই সুখী নন বর্তমানে ভারতীয় ক্রিকেটে সেরা ফিনিশার হিসেবে নিজের দাবীদায়িত্ব পেশ করতে হচ্ছে।

আরও পড়ুন -  Sanju Samson: হাতে বন্দুক তুলে নিলেন ব্যাট ছেড়ে, সঞ্জু স্যামসন, গুলি চালালেন প্রকাশ্যে!

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img