35 C
Kolkata
Monday, May 6, 2024

Rishabh Pant: এক পায়ে ক্লাচ হাতে হাঁটছেন ঋষভ পন্থ, ক্রিকেট বিশেষজ্ঞরা কি মনে করছেন?

মাঠে ফিরতে প্রায় বছরখানেক সময় লাগতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ঋষভ পন্থের

Must Read

 উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থের মর্মান্তিক দুর্ঘটনা সম্পর্কে প্রায় সবাই অবগত। গত ৩০ ডিসেম্বর ২০২২ এ দিল্লি-দেরাদুন হাইওয়েতে ভয়ংকর দুর্ঘটনার শিকার হন ভারতীয় তারকা ক্রিকেটার।

ভোর রাত্রে ঋষভ পন্থের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে পুড়ে ছাঁই হয়ে যায়। আশঙ্কা জনক অবস্থায় তাকে প্রথমে স্থানীয় সরকারি হাসপাতালে, পরে দিল্লির একটি বেসরকারি হসপিটালে স্থানান্তরিত করা হয়।
দুর্ঘটনার একমাস পর, গত সপ্তাহে ঋষভ পন্থের ভক্তদের জন্য বড় সুখবর দিয়েছিল কোকিলাবেন হসপিটালের চিকিৎসকরা।

আরও পড়ুন -  Arjun Tendulkar: অর্জুনের সেঞ্চুরি দেখে আবেগাপ্লুত সারা টেন্ডুলকার, অভিষেক ম্যাচ, লিখলেন ইনস্টাগ্রামে

হসপিটাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছিল হাঁটুর লিগামেন্টে সাফল্যের সাথে অস্ত্র পাচার সম্পন্ন হওয়ার পর সুস্থ রয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তার দেওয়া এক বয়ানে বলেছিলেন, চলতি সপ্তাহে ঋষভ পন্থকে বাড়ি ফেরার জন্য ছাড়পত্র দিতে পারে হসপিটাল কর্তৃপক্ষ।

শুক্রবার সন্ধ্যায় ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ নিজের টুইটার পেজে দু’টি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে ক্লাচ হাতে হাঁটতে দেখা গেছে। ছবি দুটি শেয়ার করার সময় ভারতীয় উইকেট রক্ষক পন্থ ক্যাপশনে লিখেছেন,”একটা পা সামনের দিকে, আরও একটা শক্তিশালী পদক্ষেপ এবং আরও একটা ভালো পদক্ষেপ।”

আরও পড়ুন -  Virat Kohli: ওয়াসীম জাফরের ভবিষ্যৎবাণী, কোহলির উদ্দেশ্যে, “সিংহের মুখ থেকে লালা ঝরছে, প্রচুর শিকার হবে!”

জানিয়ে রাখি, এই মুহূর্তে ঋষভ পন্থের ডান পায়ের হাঁটু থেকে প্রায় পায়ের পাতা অব্দি ব্যান্ডেজ করা রয়েছে। পাশাপাশি ডান হাতের কনুইতে ছোট্ট একটা ব্যান্ডেজ দেখা গেছে।

আরও পড়ুন -  মেঘালয়ের দুর্গম পাহাড় থেকে দেশের যোদ্ধাদের জন্য গান গাইলেন তরুণী, নিমেষে ভাইরাল

পুরোপুরিভাবে ঋষভ পন্থের সেরে উঠে মাঠে ফিরতে প্রায় বছরখানেক সময় লাগতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। আসন্ন ওডিআই বিশ্বকাপ, আইপিএল ২০২৩ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর মিস করতে পারেন ভারতীয় এই ক্রিকেটার। তার মাঠে ফেরা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকেল টিম।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img