33 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন

নিষিদ্ধ জিনিসের প্রতি ভালোবাসা প্রায় সকল মানুষের মধ্যে রয়েছে। সেটাকে আরও বেশি করে আকর্ষণ করে। ছেলে অথবা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা রয়েছে। এখনকার সময়ে সেই মানসিকতাকেই কাজে লাগাচ্ছে নানান বড় বড় প্ল্যাটফর্মগুলি এই বোল্ড দৃশ্যগুলিকে নিয়ে।

Must Read

Web Series: মালিকের সাথে গোপন কুকীর্তি কাজের মেয়ের শরীরে মালিশ করার নামে, একদম একলা দেখবেন। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Web Series: অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখবেন যখন দরজা বন্ধ করে

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো গুছানো যে আপনার একবার নয়, বারবার দেখতে মন করবে। কিন্তু একটা কথা মনে রাখতে হবে, এই সকল দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে আপনি দেখবেন না।

আরও পড়ুন -  Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

তার জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিয়ে দেখতে হবে।

এখন বর্তমান প্রজন্মের হাতে সময় নেই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। আবার এই বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে। এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ায় আসলে সঙ্গে সঙ্গেই পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের সামনে।

সেই করোনার সময় থেকে মানুষ ঘরবন্দি ছিলেন, তখন থেকে এর বাড়বাড়ন্ত। এখনও রয়ে গেছে সেই অভ্যাস। সেই সময়ে যা দর্শক ছিল, এখন দ্বিগুন হয়েছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’। যদি এখানে প্রবেশ করেন, এখানে দেখতে পাবেন সমস্ত বোল্ড ছবির ঝলকানি।

এখন এই ওয়েব সিরিজগুলির মধ্যে একটি অন্যতম চর্চিত ওয়েব সিরিজ হচ্ছে ‘জালেবি বাই’। সম্প্রতি এর তিন নম্বর সিরিজটি খুব জনপ্রিয়তা পেয়েছে। এখানে প্রধান চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তেওয়ারি। তিনি দর্শক মহলে বেশ চর্চিত নাম। তিনি বরাবরই ঘাম ঝরানো দৃশ্যে অভিনয় করেন।

আরও পড়ুন -  মালদা মেডিকেল কলেজ হাসপাতালে প্লাস্টিক সার্জারি ও নিউরো সার্জারির বর্হিবিভাগ পরিষেবা চালু হল

তার প্রত্যেকটি ভিডিও দেখতে গেলে, আপনাকে খুব শক্ত প্রাইভেসি নিতে হবে।

এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, ঋদ্ধিমা তিওয়ারী একজন ভীষণ লোভী মহিলা। টাকার জন্য সব ধরনের কাজ করে ফেলেন অতি সহজে। শুধুমাত্র টাকার জন্য তিনি নিজের দেওর, শ্বশুর এবং জামাইবাবু প্রত্যেকের সাথে শারীরিক সম্পর্ক তৈরি করেন।

অত্যন্ত বোল্ড দৃশ্য দেখানো হয়েছে এখানে। এই সিরিজটিতে আপনি ইচ্ছা করলে একবার ঘুরে দেখতে পারেন। মাখো মাখো রোমান্স রয়েছে। কিন্তু অবশ্যই কারো সামনে দেখা যাবে না। আগে জলেবি বাই এর ট্রেলার দেখুন।

ট্যাগঃ
ওয়েব সিরিজ, জলেবি বাই

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img