30 C
Kolkata
Thursday, May 2, 2024

Web Series: অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখবেন যখন দরজা বন্ধ করে

Must Read

Web Series: অন্তরঙ্গ দৃশ্যের সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে, দেখবেন যখন দরজা বন্ধ করে। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Urfi Javed: নেটিজেনদের তরজা উর্ফির ফ্যাশন নিয়ে, নিম্নাঙ্গে ঝোলানো বল না সুতো!

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত। টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। কিন্তু দেখার সময়ে দরজা বন্ধ করে দেখতে হবে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  Kali Pujo-2022: বিবেকানন্দ ক্লাবের পূজোর উদ্বোধন করলেন পাওলি দাম

বাড়িতে বসে ইচ্ছা মতন আরাম করে সিরিজ দেখার একটা আলাদাই মজা আছে দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

এই রকম ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। আরও আকর্ষণ করেন যাতে দর্শকরা বেশি করে দেখেন। একটা জিনিস মাথায় রাখবেন বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই আপনি দেখবেন না।

সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু নানান গল্প নিয়ে সিরিজ রিলিজ হচ্ছে। এই সব দেখে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই।

কিন্তু শুধুমাত্র উল্লু নয়, যে কোন রকমের ইউটিউব চ্যানেলেই এই রকমের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে।

অবশ্যই আপনার প্রাইভেসি দরকার এইগুলি দেখার জন্য।

আরও পড়ুন -  Mamata Banerjee: পুজোয় মুক্তি পেল মুখ্যমন্ত্রীর ‘মিউজিক অ্যালবাম’, মুকুটে যোগ নতুন পালক

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই, সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সমস্যার সমাধান করছেন। বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি।

কিছুদিন আগে আত্রাঙ্গি নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে দারুণ একটা ওয়েব সিরিজ রিলিজ করেছে।এই ওয়েব সিরিজের নাম চুম্বক। যদিও এইটা দ্বিতীয় অংশ। এর মধ্যে মানুষের কাছে পৌঁছে গেছে ট্রেইলার।

গল্পটিতে দেখা গেছে, রোহান ও জেরিন নামের যুবক-যুবতী। তারা তাদের সম্পর্ক নিয়ে প্রচন্ড জটিল পরিস্থিতির মধ্যে রয়েছেন। সমস্যাটা আরো জটিল হয় যখন সেই যুবকের স্ত্রী প্রিয়া গল্পের মধ্যে প্রবেশ করেন। প্রেম জটিলতার সাথে রহস্য সব নিয়েই জমাটি।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, উল্লু ওটিটি ওয়েব সিরিজ, উল্লু সিরিজ, ভাইরাল ভিডিও, ওয়েব সিরিজ

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img