30 C
Kolkata
Thursday, May 2, 2024

এই সুন্দরীর সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল

Must Read

এই সুন্দরীর সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল। 

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাঁর প্রাণবন্ত মেজাজ, হ্যান্ডসাম লুকস এবং সাবলীল অভিনয় প্রতিভা দিয়ে প্রত্যেক মানুষের কাছেই প্রিয়। তিনি বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করেন। বেশ অনেকদিন হয়ে গেল, কোনো ধারাবাহিকে দেখা যাচ্ছে না এই নীলকে। ‘বাংলা মিডিয়াম’ শেষ হওয়ার পর কোনো প্রোজেক্টের ঘোষণা করেননি।

এবার দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে। ক্যামেরার সামনে ফিরছেন নীল। তবে তিনি একা নন। ছোটপর্দা এবং বড়পর্দার এক পরিচিত মুখ শোলাঙ্কি রায়ের (Solanki Roy) সাথে। গুঞ্জন বলছে, এবার নাকি একসাথে জুটি বেঁধে অভিনয় করবেন এই দুজনে। দর্শকদের প্রিয় এই দুই অভিনেতা এবং অভিনেত্রী। কিন্তু এবার সেইটা সিরিয়ালে নয়, ওয়েব সিরিজে প্রবেশ।

আরও পড়ুন -  সারাদেশে চলবে ‘বন্দে ভারত’-এর মতো ট্রেন, ২০৪৭ প্রজেক্ট শুরু করছে

ডিজিটাল মাধ্যমে ডেবিউ করছেন নীল। হইচই বহু প্রতীক্ষিত সিরিজ ‘বোকা বাক্সতে বন্দি’তে দেখা যাবে তাঁকে। প্রকাশ্যে এসেছে সিরিজে নীলের প্রথম লুক। সেই পোস্টারটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘নতুন বছর হতে চলেছে দ্বিগুণ বেশি রোমাঞ্চকর! কারণ আসছে আমার প্রথম ওয়েব সিরিজ’। এই সিরিজেই শোলাঙ্কির সাথে জুটি বাঁধতে চললেন নীল। অতি শীঘ্রই হইচই প্ল্যাটফর্মে লঞ্চ হতে চলেছে ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  ‘বসন্ত বিকেল’, হাহাকারের গল্প নিয়ে তৈরি

ছোটপর্দায় অনেক বছর আগেই ডেবিউ করেছেন নীল। ‘ঠিক যেন লাভ স্টোরি’, ‘স্ত্রী’, ‘কৃষ্ণকলি’ ও ‘বাংলা মিডিয়াম’ এর মতো সিরিয়াল। প্রতিটি সিরিয়াল হিট হলেও তাঁকে সর্বাধিক খ্যাতি দিয়েছিল ‘কৃষ্ণকলি’। নিখিল এর চরিত্রে অভিনয় করে গোটা বাংলার দর্শকদের মন জয় করেন।

আরও পড়ুন -  বাবা নিরালার কুকীর্তি আশ্রমের ভিতরে, সাহসিকতার সীমা চুরমার করে দিলো এই ওয়েব সিরিজ

সেই তুলনায় বাংলা মিডিয়াম একটু হলেও হতাশ করেছিল দর্শকদের। এখন অভিনয় জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন নীল। তাঁর অনুরাগীরাও খুব খুশি। নতুন ওয়েব সিরিজে শোলাঙ্কির সাথে তাঁর রসায়ন কেমন জম জমাট হবে, সেই দিকে তাকিয়ে আছেন তাঁর প্রিয় দর্শকরা।

ট্যাগঃ
নীল ভট্টাচার্য, সোলাঙ্কি রায়, টেলিভিশন অভিনেত্রী, ওয়েব সিরিজ

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img