38 C
Kolkata
Wednesday, May 1, 2024

T20 World Cup: একাধিক বড় নাম বাদ পড়তে পারে বিশ্বকাপে

Must Read

T20 World Cup: একাধিক বড় নাম বাদ পড়তে পারে বিশ্বকাপে। 

চলতি আইপিএল ২০২৪ শেষ হওয়ার পরেই টি২০ বিশ্বকাপ শুরু। আইপিএল-এ কোন ক্রিকেটার কেমন খেলছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের নজর রয়েছে। মনে করা হচ্ছে চলতি আইপিএল-এর পারফরম্যান্স দেখে বিশ্বকাপের জন্য স্কোয়াড চূড়ান্ত করতে পারে বিসিসিআই।

সম্প্রতি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড সংক্রান্ত কিছু রিপোর্ট প্রকাশ্যে এসেছে। মনে করা হচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড খুব একটা পরীক্ষানিরীক্ষার পথে না-ও যেতে পারেন। টি২০ বিশ্বকাপের স্কোয়াডে চেনা মুখই থাকবে বলে ধারণা। কিন্তু কিছু পজিশনের একাধিক দাবিদার রয়েছে বলেও মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  IPL: বিপাকে মুম্বাই, লড়াইয়ে শুরুতেই

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ঋষভ পন্থ খুব ভালো ফর্মে আছে। তিনি রান পাচ্ছেন। উইকেটের পিছনেও পারফর্ম খুবই ভালো। বিশ্বকাপের স্কোয়াডে উইকেটকিপার ও ব্যাটার হিসেবে তিনিই বিসিসিআই নির্বাচকদের প্রথম পছন্দে থাকতে পারেন।

পন্থ ছাড়াও উইকেকিপার ও ব্যাটার হিসেবে একাধিক দাবিদার রয়েছেন বলে ক্রিকেট প্রেমীদের একাংশ মনে করছে। সঞ্জু স্যামসন, ইশান কিশান, কেএল রাহুল, জীতেশ শর্মা এবং ধ্রুব জুরেলরাও বিশ্বকাপের স্কোয়াডে থাকার জোরালো দাবি।

আরও পড়ুন -  IPL 2023: অনিল কুম্বলের দাবি, রোহিত চতুর্থ স্থানে ব্যাটিং করুক

রোহিত শর্মা আসন্ন এই বিশ্বকাপেরও অধিনায়ক। তিনি ওপেনিং পজিশনের জন্য নিশ্চিত। তাঁর সাথে ওপেন করতে পারেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে ওপেন করতে নেমে বড় রান করছেন। চলতি আইপিএল-এ সবথেকে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকার ওপরের দিকে রয়েছেন তিনি। ওপেনার হিসেবে যশস্বী জয়সওয়াল ও শুভমান গিলের নামও উড়িয়ে দেওয়া যাবে না।

আরও পড়ুন -  বাড়ল লকডাউন তামিলনাড়ুতে

সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী স্কোয়াডে জায়গা পেতে পারেন সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, আরশদীপ সিং, মহম্মদ সিরাজ ও কুলদীপ যাদবরা। অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল ও রবি বিষ্ণোইরাও বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেতে অন্যতম দাবিদার।

ট্যাগঃ
বিসিসিআই, আইপিএল, আইপিএল 2024, ঋষভ পন্ত, রোহিত শর্মা, টি-টোয়েন্টি বিশ্বকাপ, টিম ইন্ডিয়া, বিরাট কোহলি, রোহিত শর্মা

Latest News

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img