34 C
Kolkata
Tuesday, April 30, 2024

IPL 2023: অনিল কুম্বলের দাবি, রোহিত চতুর্থ স্থানে ব্যাটিং করুক

Must Read

সেই শুভ দিন আজ। আইপিএলের ১৬ তম মেগা আসরের। পৃথিবীর সবচেয়ে বড় স্টেডিয়াম তথা গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়াম ওপেনিং ম্যাচের সেজে উঠেছে। গুজরাটের বিপক্ষে আজ নিজেদের প্রথম জয়ের লড়াইয়ে মাঠে নামবে চারবারের শিরোপা জয়ী চেন্নাই সুপার কিংস।

সংঘর্ষ দেখার জন্য রীতিমতো উত্তেজনা বেড়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

ভারতের প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলের এমন একটি মন্তব্য সামনে এসেছে, যা আলোচিত হচ্ছে সর্ব মাধ্যমে। ভারতের এই প্রাক্তন স্পিনার তার ছোট্ট একটি বক্তব্যে বলেন,”আমি মনে করি রোহিত শর্মার ওপেনিং করা উচিত নয়। সেই দায়িত্ব অন্য কারোর কাঁধে দিক। ইনিংসের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে ব্যাটিং করুক রোহিত। ৭-১৪ ওভার পর্যন্ত সময়ে একাধিকবার লক্ষ্য করা গেছে, দলের রান থমকে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতি কাটিয়ে ওঠার জন্য নিজের ব্যাটিং অর্ডার পিছিয়ে আনা উচিত রোহিতের।”

আরও পড়ুন -  Rohit Sharma: রোহিত শর্মা, অধিনায়ক পদ থেকে ছাঁটাই!

তিনি বলেন,”যদি রোহিত শর্মা ইনিংসের মিডিল ওভারগুলোতে রান সংগ্রহ করতে সক্ষম হন, শুরু থেকেই দল সুবিধা জনক স্থান খুঁজে নিতে সক্ষম হবে। মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের পরিসংখ্যা আরও বাড়িয়ে দেবে।”

আরও পড়ুন -  WTC Final 2023: দ্বিতীয়বার ফাইনালে উঠেও অধরা রইল ট্রফি! যন্ত্রণা নিয়ে প্রত্যাবর্তন বিরাট-রোহিতের

এদিকে ভারতের প্রাক্তন ক্রিকেটার জাহির খান বলেন, ”দলে একজন অধিনায়কের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তিনি কিভাবে সিদ্ধান্ত গ্রহণ করছেন তার ওপর নির্ভর করে পুরো ম্যাচের ফলাফল। তিনিই স্থির করতে পারেন, দীর্ঘ সময়ের জন্য দলের পারফরমেন্স কেমন হতে পারে। সেই কাজ রোহিত শর্মা বিগত এক দশক ধরে সাফল্যের সাথে করে আসছেন।”

আরও পড়ুন -  IND Vs AUS: দলের এক তারকা ক্রিকেটারের উপর ক্ষোভ প্রকাশ করেছেন, বিসিসিআইয়ের এক কর্মকর্তা

ফাইল ছবি

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img