30 C
Kolkata
Sunday, May 5, 2024

Rohit Sharma: রোহিত শর্মা, অধিনায়ক পদ থেকে ছাঁটাই!

ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড টি-টোয়েন্টি ক্রিকেটে অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার নাম

Must Read

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া আগামীকাল। লঙ্কারদের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং ৩ ম্যাচের ওডিআই সিরিজ খেলবে ভারত। ২৩ ডিসেম্বর শ্রীলঙ্কানদের বিপক্ষে দুটি সিরিজ উপলক্ষে আলাদা দল ঘোষণা করেছে বিসিসিআইয়ের দল নির্বাচক কমিটির প্রধান চেতন শর্মা।

টি-টোয়েন্টি সিরিজ থেকে একাধিক তারকা ক্রিকেটারকে নির্বাসনে পাঠাতে দেখা গেছে।

শ্রীলংকার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিরাট কোহলি, রোহিত শর্মা, ঋষভ পন্থ, কে এল রাহুল, ভুবনেশ্বর কুমার সহ দীনেশ কার্তিকের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের বিশ্রামে পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ওডিআই সিরিজে দলে প্রত্যাবর্তন করবেন অধিনায়ক রোহিত শর্মা সহ বিরাট কোহলি।

আরও পড়ুন -  Pallavi Dey: পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ আদালতের, পল্লবীর প্রেমিককে

 টি-টোয়েন্টি সিরিজে রোহিত শর্মার অবর্তমানে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। বিগত কয়েক মাসে তার নেতৃত্বে ভারতীয় দল সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে আশানুরূপ ফল পেয়েছে। জাতীয় দলের নেতৃত্ব কাঁধে নিয়ে বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে ব্যর্থ হয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

আরও পড়ুন -  ভারতীয় ফুটবলে ইন্দ্রপতন, কিংবদন্তি বলরাম প্রয়াত

বিরাট কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দলের নেতৃত্ব রোহিত শর্মার ঝুলিতে পড়ার পর থেকে ব্যাট হাতে ধারাবাহিকভাবে হতাশা জনক পারফরম্যান্স করছেন। তার নেতৃত্বে এশিয়া কাপ তথা টি-টোয়েন্টি বিশ্বকাপে চরমভাবে ব্যর্থ হয়েছে ভারতীয় দল।

স্বাভাবিকভাবে তার নেতৃত্ব নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। মনে করা হচ্ছে, রোহিত শর্মার ব্যর্থতা ধুলো চাপা দিতে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে হার্দিক পান্ডিয়ার কাঁধে নেতৃত্ব তুলে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  Team India: আসন্ন এশিয়া কাপ ও ODI বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার, বড় দুঃসংবাদ

সংবাদমাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, আগামীতে রোহিত শর্মার বদলে টি-টোয়েন্টি ক্রিকেটে অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার নাম ভাবা হচ্ছে। তাকেই পুরোপুরিভাবে সংক্ষিপ্ত ওভারের ক্রিকেটে নেতৃত্ব দিতে চলেছে বিসিসিআই।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img