36 C
Kolkata
Tuesday, April 30, 2024

Team India: আসন্ন এশিয়া কাপ ও ODI বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার, বড় দুঃসংবাদ

Must Read

এখন বিশ্বের প্রত্যেকটি দেশের তারকা ক্রিকেটাররা আইপিএলে পারফরম্যান্স করতে ব্যস্ত আছেন।

আইপিএলের মেগা আসর শেষ হতে না হতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে সুদুর ইংল্যান্ড যাবে টিম ইন্ডিয়া। শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে বিরাট কোহলিরা।

এখানেই শেষ নয়, চলতি বছর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ছাড়াও এশিয়া কাপ ও ওডিআই বিশ্বকাপ খেলবে ভারত। এশিয়া কাপ আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা যাবে পাকিস্তানকে, অন্যদিকে ওডিআই বিশ্বকাপের মেগা আসর আয়োজিত হবে ভারতের মাটিতে।

আরও পড়ুন -  IND vs AUS World Cup Final 2023: ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করতে পারে অস্ট্রেলিয়ার এই ৫ ক্রিকেটার

এতগুলি মেগা আয়োজন থেকে ছিটকে গেছেন ভারতের তারকা ক্রিকেটার ঋষভ পন্থ। দ্রুততার সাথে সুস্থ হয়ে উঠলেও মাঠে নামার জন্য এখনও পর্যন্ত পুরোপুরি ফিট হতে পারেননি ভারতের এই তারকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

আরও পড়ুন -  IPL 2023: আমরা ওদের হাতে ম্যাচ তুলে দিয়েছি, দলের অভিজ্ঞরা কোহলির নিশানায়

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, তাকে ছাড়াই এশিয়া কাপ ও ওডিআই বিশ্বকাপ খেলবে টিম ইন্ডিয়া।

জানিয়ে রাখি, ২০২২ সালের ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়েতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কবলে পড়েন। নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা পাওয়ার পর একাধিকবার তার পায়ে অস্ত্রপচার করা হয়েছে। এখন তিনি সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন, ধারাবাহিকতা বজায় থাকলে আগামী বছরের জানুয়ারি থেকে দলে পাওয়া যেতে পারে ঋষভ পন্থকে।

আরও পড়ুন -  Moonmoon: আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন, মুনমুন

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img