38 C
Kolkata
Wednesday, May 1, 2024

IND vs AUS World Cup Final 2023: ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করতে পারে অস্ট্রেলিয়ার এই ৫ ক্রিকেটার

ষষ্ঠ বারের জন্য শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া। অন্যদিকে, তৃতীয় বারের জন্য শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ভারত।

Must Read

বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল খেলতে নামবে বিশ্ব ক্রিকেটের শক্তিশালী দুই দেশ ভারত ও অস্ট্রেলিয়া। ষষ্ঠ বারের জন্য শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া। অপরদিকে, তৃতীয় বারের জন্য শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে মাঠে নামবে ভারত।

ইতিমধ্যে স্টেডিয়াম চত্বরে ভিড় জমাতে শুরু করেছেন ক্রিকেটপ্রেমীরা। ভারতের এই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করতে পারে অস্ট্রেলিয়ার এই ৫ বিধ্বংসী ক্রিকেটার।

আরও পড়ুন -  অক্ষত অবস্থায় উদ্ধার, রাহুল

1)  ডেভিড ওয়ার্নার: আইপিএল খেলার সুবাদে আমেদাবাদের ক্রিকেট স্টেডিয়াম তার কাছে হয়ে উঠেছে ঘরের মাঠ। স্বাভাবিকভাবে ভারতীয় দলের জন্য দুশ্চিন্তার বড় কারণ হয়ে উঠেছেন ডেভিড ওয়ার্নার। বিশ্বকাপে ইতিমধ্যে ব্যাট হাতে ৬০০-র বেশি রানও করে ফেলেছেন।

2)  স্টিভ স্মিথ: ধ্বংসাত্মক পারফরমেন্স করতে বেশ পারদর্শী অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। বেশ কয়েক বছরে অস্ট্রেলিয়ার হয়ে লম্বা ইনিংস খেলেছেন। ২০১৫ সালে তার ইনিংসের জন্য বিশ্বকাপ জয়ের স্বপ্ন ধুলিস্যাৎ হয়েছিল ভারতের।

আরও পড়ুন -  প্রতিদিন ডিম খাওয়া উচিত, চল্লিশ হয়ে গেলে

3)  মিচেল মার্শ: অন্য খেলোয়াড়দের চেয়ে সম্পূর্ণ আলাদাভাবে নিজের ইনিংস খেলতে পছন্দ করেন মিচেল মার্শ। মাঠের চারদিকে বিধ্বংসী পারফরমেন্স করতে বেশি উপভোগ করেন।

4)  গ্লেন ম্যাক্সওয়েল: চলতি বিশ্বকাপে ইতিমধ্যে নিজেকে প্রমাণ করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। আফগানিস্তানের বিপক্ষে অপরাজিত ২০১ রানের ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন। ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করতে পারেন এই ক্রিকেটার।

আরও পড়ুন -  Martinez: মার্টিনেজ আর্জেন্টিনাকে উল্লাসে ভাসালো, রুদ্ধশ্বাস ম্যাচে

5)  অ্যাডাম জাম্পা: সর্বাধিক উইকেট নেওয়ার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাডাম জাম্পা। ভারতের বিপক্ষে বিষাক্ত ছোবল দিতে প্রস্তুত। আইপিএলে ভারতের মাটিতে একাধিক ম্যাচে পারফরমেন্স করেছেন। ফলে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের পিচ সম্পর্কে যথেষ্ট ধারণা আছে। ভারতের বিপক্ষে ম্যাচ জয়ী ইনিংস খেলতে পারেন।

Latest News

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঊর্ধ্বগামী উল্লুর এই সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img