34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

Must Read

কারণে অকারণে যদি সোশ্যাল মিডিয়ার কোন ঝলক নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করে তাহলে, ঐ ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য।

কনটেন্ট মন্দ হোক অথবা ভালো তা যদি নেটনাগরিকদের ধরে রাখার ক্ষমতা রাখে, সেই ঝলক ভাইরাল হবেই। এখনকার দিনে ৮ থেকে ৮০ সকলেই ভাইরাল হতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বিয়ে মানুষের জীবনে একটা বড় অধ্যায়। বিয়ে নিয়ে অনেক স্বপ্ন থাকে সবার মনে। আর এই বিয়েকে ঘিরেই ঘটে অনেক মজার মজার ঘটনা। ঘনিষ্ঠমহলের উপস্থিতিতে আনন্দ, মজায়, আড্ডা দারুন কাটে। নতুন শুরুর আনন্দে থাকেন বর-কনেও। এই মুহূর্তে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে তেমনই একটি খুশির মুহূর্তের ঝলক দেখা দিয়েছে।  

 নববর-বধূ নিজেদের নতুন জীবন শুরুর আনন্দে বিয়ের রিসেপশন পার্টিতেই বলিউডের গানে করেছিলেন রোমান্টিক পারফর্ম্যান্স। আপাতত, সেই ঝলকই ‘লাভগুরু অঙ্কিত’এর ইউটিউব চ্যানেলের মাধ্যমে আরো একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Kiara Advani: সবে সাত পাঁকে ঘুরলেন, এর মধ্যেই সুখবর, নতুন সদস্যে আগমন কিয়ারা পরিবারে!

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নতুন বর-কনে বলিউডের জনপ্রিয় ছবি ‘রাব নে বানা দি জোড়ি’র টাইটেল ট্রাকের সাথে নিজেদের বিয়ের রিসেপশন পার্টিতে সকলের সামনেই রোমান্টিক পারফর্ম্যান্স দিয়েছিলেন। তাদের চোখে মুখেই স্পষ্ট ছিল একে অপরের প্রতি ভালোবাসা, যা খুব স্বাভাবিকভাবেই নজর কেড়েছে নেটজনতার।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত শ্বশুরকে কাধে তুলে হাসপাতালে নিয়ে গেলেন বৌমা , সাহায্য করেনি কেউ !

পারফর্ম্যান্সের শুরুতে মঞ্চে বরকে একা দেখা গেলেও, পরে দুজনে একসাথেই সকলের মন ভরিয়ে দিয়েছিলেন। একসাথে দেখে যে পরিবারের সকলেই বেশ খুশি, তা ভিডিওতে তাদের উচ্ছ্বাস দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতায় এই ভাইরাল হওয়া ভিডিওটি একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিলো।

আরও পড়ুন -  Mamata Banerjee: উত্তর দিনাজপুরে প্রশাসনিক বৈঠকের জন্য রওনা দিলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img