28 C
Kolkata
Tuesday, May 7, 2024

আর সি উপাধ্যায় পাতলা দুপাট্টা গানে মঞ্চের উপরে ব্যাপক নাচ, ভাইরাল ভিডিও মুহূর্তেই

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয়। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা পারছে কম দামে। অনেকটা সহজ লভ্য হয়েছে আগের থেকে।

 বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বহু ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা জানেন স্বপ্না চৌধুরীর নামটা

আরও পড়ুন -  Sri Ramakrishna - Vivekananda: কথায় গানে শ্রীরামকৃষ্ণ - বিবেকানন্দ স্মরণে সঙ্গীত ও আলোচনা

তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। স্বপ্না চৌধুরীর এই জনপ্রিয়তাকে কম করতেই এখন হরিয়ানভি গানের জগতে এসেছেন এক নতুন তারকা, RC উপাধ্যায়।

এখন হরিয়ানভি স্টেজ ডান্সে জনপ্রিয়তা পারছেন R.C ওরফে আরসি উপাধ্যায়। তাঁর চিত্তাকর্ষক নাচের ঠুমকা মন জয় করে নিচ্ছে সকলের। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও তালিকায় দেখা যাচ্ছে আরসি উপাধ্যাইয়ের স্টেজ পারফরম্যান্স এর চমক।

আরও পড়ুন -  Dance Video: আগমনীর গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ‘এলো মা দুগ্গা’

ভিডিওতে দেখতে পাবেন, স্টেজে দাড়িয়ে আরসি উপাধ্যায় নীল রঙের চকচকে একটি সালওয়ার স্যুট পরে হরিয়ানভি গানে দারুন ঠুমকা লাগিয়েছেন। ভিডিওতে তাকে দেখা যাচ্ছে দর্শকদের সামনেই স্টেজ কাঁপাতে। বাচ্চা থেকে শুরু করে বুড়ো, সকলেই এই নাচ উপভোগ করছেন। অনেক মানুষ জড়ো হয়ে এখানে নোটের বৃষ্টি করতে শুরু করেছেন।

আরও পড়ুন -  Katrina Kaif: দু‘বছরে নেই সুখবর, মা হতে না পারায় ক্যাটরিনার উপরে চাপ ভিকির পরিবারের!

ভাইরাল ভিডিওতে, আরসি উপাধ্যায় ‘রাগনি পাতলা দুপাট্টা তেরা মুহ দেখে’ গানে অসাধারণ নাচ করেছেন। স্টেজের উপরে তার অসাধারণ ঠুমকা দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছেন তাঁর প্রিয় ভক্তরা।

ভক্তরাও আরসি উপাধ্যায়ের সঙ্গে মঞ্চে উঠে নাচ করতে শুরু করছেন। এই ভিডিওতে আরো দেখা যাচ্ছে যে এক কাকাও আরসি উপাধ্যায়-র সঙ্গে মঞ্চে উঠে নাচ করতে শুরু করে। তার ড্যান্সের স্টাইলও ব্যাপক। আরসি-র এই ভিডিওটি ইউটিউবে ব্যাপক ট্রেন্ড করছে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img