31 C
Kolkata
Monday, May 6, 2024

Dance Video: আগমনীর গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ‘এলো মা দুগ্গা’

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম।

 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন।   সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন।

আরও পড়ুন -  চর্যাপদের নাট্যমেলা, সেমিনার ও কর্মশালা সহ একগুচ্ছ কর্মসূচি অনুষ্ঠিত হল

সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী বিশাখা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  Jugnu: প্রশংসার ঝড় নেটদুনিয়ায়, ‘জুগনু’ গানে ছয় ছাত্রীর উদ্দাম নাচ, কলেজে

পুজোর আগেই বিশাখা পুজোর গানে মন মাতালের নেটজনতার। ৩ দিন আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই ‘এলো মা দুগ্গা’র তালে নিজের নৃত্য পরিবেশনার ভিডিও শেয়ার করে নিয়েছেন। উল্লেখ্য, গানটি সংগীত জগতের একাধিক তরুণ শিল্পীদের কন্ঠে শোনা গিয়েছে। ভিডিওর ডেসক্রিপশন বক্সে চোখ রাখলেই সেইসমস্ত নাম চোখে পড়বে।

আরও পড়ুন -  সঙ্গিনীকে এত ভালোবাসে, যতক্ষণ অস্ত্রোপচার হলো, দরজায় দাঁড়িয়ে রইলো !

 নাচের ভিডিওটি ৪০ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে হলুদ শাড়ি ও লাল ব্লাউজের মেলবন্ধনে একেবারে সাবেকি সাজে সেজে উঠেছিলেন তিনি। পাশাপাশি মানানসই অলংকারও ছিল তার অঙ্গে। প্রকৃতির মাঝেই তার দুর্দান্ত নৃত্য পরিবেশনা আরো একবার আগমনীর বার্তা দিলো সকলকে। তার দক্ষ নৃত্য পরিবেশনা আবারো তাকে প্রশংসা এনে দিয়েছে।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img