31 C
Kolkata
Tuesday, May 7, 2024

Kiara Advani: সবে সাত পাঁকে ঘুরলেন, এর মধ্যেই সুখবর, নতুন সদস্যে আগমন কিয়ারা পরিবারে!

Must Read

মহিলারা ভুলে যান, পরিবার এবং ঘনিষ্ঠদের কথা চিন্তা করলেও নিজেকে প্রাধান্য দেন না। কিন্তু কিয়ারা আডবাণী (Kiara Advani) বিয়ের পরেও নিজের মতো করে বাঁচতে চেয়েছেন। তিনি নিজেকে উপহার দিলেন একটি দামী মার্সিডিজ মেব্যাচ মডেলের গাড়ি। গাড়িটির রং কালো। মার্সিডিজ মেব্যাচ গাড়িটির দাম 2.69 কোটি টাকা। বলিউডে কিয়ারার আর্থিক উপার্জনের অনুপাতে গাড়িটির দাম একটু কমই। এটি একটি বিলাসবহুল গাড়ি। এদিন কিয়ারা গাড়িতে করে তাঁর ডাবিং স্টুডিওর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

আরও পড়ুন -  রচনা তিওয়ারি হট ডান্স করে ফ্যানদের নিয়ন্ত্রণহীন করলেন, ভিডিও ভাইরাল

ডাবিং স্টুডিওর সামনে গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের একাংশ কিয়ারাকে নতুন গাড়ির জন্য শুভেচ্ছা জানান। কিয়ারাও তাঁদের সাথে সৌজন্য বিনিময় করেন। তারপর তিনি পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তোলেন। তারপর তিনি ডাবিং স্টুডিওয় ঢুকে যান। শুধু গাড়ি নয়, মুম্বইয়ের গ্রীষ্মকালীন আবহাওয়ায় নজর কেড়েছে কিয়ারার স্টাইলও।

আরও পড়ুন -  Bhojpuri Video: সাহসী দৃশ্য-এ ধরা দিলেন পুনম দুবে এবং যশ কুমার, মেটালেন দর্শকদের সব রকম দাবী

মারাত্মক নায়িকাসুলভ কোনো পোশাক বাছেননি তিনি। সাধারণ পোশাকেই এসেছিলেন ডাবিং স্টুডিওয়। তাঁর পরনে ছিল লাল-কালো প্রিন্টেড কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উপরের অংশে ছিল একটি সাদা রঙের টপ এবং প্রিন্টেড ফ্রন্ট ওপেন শার্ট। নিম্নাংশে ছিল প্রিন্টেড পালাজো। মেকআপ করেননি কিয়ারা। চোখে ছিল সানগ্লাস। চুলে বেঁধেছিলেন পনিটেল। পায়ে ছিল স্লিপার।

ডাবিং স্টুডিওয় ঢোকার আগে চোখ থেকে সানগ্লাস খুলে নেন কিয়ারা। গত সপ্তাহেই জাপান থেকে ছুটি কাটিয়ে ভারতে ফিরেছেন কিয়ারা এবং সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra)।

আরও পড়ুন -  উঁকি দিচ্ছে ‘আঙুর’, নাইটড্রেসের নীচে, ঘুম কাড়ল পুনম পান্ডে লাখ মানুষের

এবার কিয়ারাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘সত্য প্রেম কি কথা’-য়। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। আগামী 29 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন।  Web...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img