40 C
Kolkata
Sunday, April 28, 2024

উঁকি দিচ্ছে ‘আঙুর’, নাইটড্রেসের নীচে, ঘুম কাড়ল পুনম পান্ডে লাখ মানুষের

Must Read

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ বিতর্ক। বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট অভিনেত্রী পুনম পান্ডে।

 নিজের মন্তব্য ও কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষের সংখ্যা আমাদের দেশে হয়তো খুব কম হবে। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্য করে প্রথম ডার্ক লাইমলাইটে এসেছিলেন।

আরও পড়ুন -  Sri Lanka: ভয়াবহ আর্থিক সংকট শ্রীলঙ্কায়! প্রেসিডেন্ট কে পদত্যাগ করতে হবে

সোশ্যাল মিডিয়াতে প্রায় বোল্ড অবতারে ছবি ও ভিডিও পোস্ট করে চর্চায় থাকেন তিনি। ইন্টারনেট দুনিয়ার পাশাপাশি রিয়েল লাইফেও খোলামেলা এবং ছোটখাটো পোশাক পরে রাস্তায় জনসম্মখে বেরিয়ে পড়েন।

অ্যাডাল্ট তারকা হিসেবেই পরিচিতি পান মডেল অভিনেত্রী। কখনো লাইভে বা কখনো ছবিতে প্রায় নগ্ন হতে দ্বিধাবোধ করেন না। পুনম পান্ডেকে অনেক কটাক্ষের শিকার হতে হলেও, নিজের মতো করে জীবন কাটাতে পছন্দ করেন।

আরও পড়ুন -  Price Hike: ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, এবার এই জিনিসটির দাম বাড়তে পারে!

সম্প্রতি পুনম পান্ডে নিজের সোশ্যাল মিডিয়া সাইটে সাহসী একটি ভিডিও পোস্ট করে চর্চায় রয়েছেন। আসলে রাতে ঘুমানোর আগে ফ্যানদের জন্য একটি লাইভ করেছিলেন পুনম পান্ডে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদার উপর নীল ছাপ ছাপ বিছানা।

তার উপর সাদা রাত পোশাকে শুয়ে আছেন বোল্ড পুনম। এক দিকের স্তন ক্যামেরার কাছাকাছি। সাদা টপের নীচে ফুটে উঠছে স্তনবৃন্তের আভাস। বিছানায় কিছু আঙুর রেখে ফ্যানদের বুঝিয়ে দিতে চাইছেন যে কি দেখাতে চাইছেন তিনি। বেশ কিছুক্ষন ফ্যানদের সাথে লাইভ চ্যাটে কথা বলার পর বিদায় নেন তিনি। তবে সেই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  রাতের বেলা ফাঁকা মাঠের মধ্যে আম্রপালির সাথে রোমান্সের খেলা করলেন নীরাহুয়া, ভাইরাল ভিডিও

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img