36 C
Kolkata
Tuesday, April 30, 2024

কমবয়সী যুবতী তুমুল নাচ করলেন, ‘তেরে ইশক মে নাচেঙ্গে’ গানে, ভাইরাল ভিডিও

Must Read

 প্রায় সকলের কাছেই এখন মোবাইল ফোন দেখা যায়। প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ এখন গোটা দুনিয়াতে জনপ্রিয়।

 সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিভিন্ন নাচ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। আসলে ছোট থেকে প্রতিভা থাকলেও তা প্রদর্শন করার মঞ্চ পায় না অনেকেই। সোশ্যাল মিডিয়া এখন মুশকিল আসান করে দিয়েছে।

আরও পড়ুন -  বহু পুরুষের সাথে ঘনিষ্ঠ হলেন যুবতী, বাচ্চাদের সামনে দেখবেন না

আজকাল শর্ট ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। বিশেষ করে টিকটকের সময় থেকে এই ট্রেন্ড চালু হলেও, বর্তমানে এটি খুব জনপ্রিয়। বছর আগে টিকটক অ্যাপ ব্যান হয়ে যাবার পর শর্ট ভিডিও বানানোর জনপ্রিয়তা দেখে বিভিন্ন নামিদামি সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি তাদের অ্যাপেই শর্ট ভিডিও বানানোর ফিচার এনেছে।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, বন্ধ ঘরে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর

ফেসবুকের ক্ষেত্রে তার নাম শটস এবং ইনস্টাগ্রামে রিল বলে পরিচিত। মাঝেই ইনস্টাগ্রামে বিভিন্ন রিল নেটিজেনদের পছন্দ হয়ে গেলে তা ভাইরাল হচ্ছে।

 ইন্টারনেট দুনিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এক কমবয়সী যুবতী যিনি একটি বিয়েবাড়িতে ব্যাপক স্টাইলে নাচ করে মন জয় করে নিয়েছেন নেটিজেনদের।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে রাজা হিন্দুস্তানি ছবির ‘তেরে ইশক মে নাচেঙ্গে’-তে একটি মেয়ে নাচছে। তাঁর নাচের ধরন ও অন-পয়েন্ট এক্সপ্রেশন নেটিজেনদের অবাক করেছে। ক্লিপটি ইনস্টাগ্রামে @cutie_nurse29 নামে অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে এক মিলিয়নের বেশি মানুষ দেখেছেন এবং ৯০ হাজার মানুষ লাইক করেছেন।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img