26 C
Kolkata
Tuesday, May 21, 2024

বহু পুরুষের সাথে ঘনিষ্ঠ হলেন যুবতী, বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

এখনকার দিনে ওয়েব সিরিজ নেশার মতন মানুষের মধ্যে ছড়িয়ে যাচ্ছে। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর ও দেখতেও কম সময় লাগছে। এই প্রজন্মের হাতেও তো সময় নেই। তারা এতটাই ব্যস্ত থাকে, টেলিভিশনে সামনে আসার সময় নেই।

এছাড়া দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কোন মতে সম্ভব হয় না। সেই জন্য তারা এই স্মার্ট ফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে সুবিধা মতন।

আরও পড়ুন -  Viral: ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

এই ওয়েব সিরিজের মাধ্যমে নতুন নতুন অভিনেতা এবং অভিনেত্রী কাজ করার সুযোগ পেয়ে যাচ্ছেন খুব সহজে। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন। অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয় এনারা। কারণ এই ধরনের ওয়েব সিরিজের ধাপে ধাপে ছড়িয়ে থাকে বেশী সাহসী রোমান্টিক দৃশ্যগুলো। এইগুলি দেখার জন্য প্রাইভেসি দরকার।

এই যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম।এমন পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সময় হয় না। সেই জন্য হাতের মুঠোয় যদি একটা মুঠোফোন থাকে তাহলে তো কোন জবাব নেই। বর্তমান প্রজন্মের হাতে যেহেতু সময় কম,তাই তারা মুঠোফোনে ওয়েব সিরিজ দেখার দিকেই চলে যাচ্ছে। ফোন থাকলেই খুব সহজে এই ওয়েব প্লাটফর্ম গুলিতে ঘুরে দেখে নিচ্ছে।

আরও পড়ুন -  স্লিভলেস গাউনে হট ফটোশুট, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিরিয়ালের ‘বকুল’

গল্প এই রকম, নায়ক রঞ্জিত এবং তার প্রেমিকা নিজেদের মধ্যে দুজন দুজনকে খুব ভালোবাসে। এদের মাঝে ভালোবাসা এবং শারীরিক চাহিদা অনেক। একাধিক বেড দৃশ্য আছে। কিন্তু গল্পের শেষে আছে রঞ্জিতের প্রেমিকার জানতে পারে। তার প্রেমিকের অনেক ঋণ রয়েছে বাজারে। সেই কারণে সে হুমকির মুখোমুখি পড়ে। শেষে, প্রেমিকের ঋণ শোধ করতে হয়। সেই জন্য বহু পুরুষের কাছে নিজের শরীর বিকিয়ে দিতে হয় প্রেমিকাকে। এরপর কি হলো? জানতে অবশ্যই পুরো ওয়েব সিরিজটির কাছে যেতে হবে। উল্লু অরিজিনালস-এর ‘বিকাউ’-সিরিজটি রয়েছে।

আরও পড়ুন -  Web Series: হটেস্ট পারফরম্যান্স আয়ুষীর এই দৃশ্য, টানটান উত্তেজনা রয়েছে এই ওয়েব সিরিজে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img