21 C
Kolkata
Monday, May 6, 2024

Viral: ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

Must Read

 বর্তমানে আট থেকে আশি সকলেই মত্ত ইনস্টা রিলে। বর্তমান পরিস্থিতিতে যার প্রবণতা বৃদ্ধি পেয়েছে আরও। ইনস্টারিল বানিয়েই অনেকে পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।

সম্প্রতি সোনালী ক্যান্টুরা নামের এক সুন্দরী যুবতী ‘সামি সামি’ গানে দুর্দান্ত নেচে সেই ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে ভাইরাল নেটনাগরিকদের একাংশের মধ্যে।

আরও পড়ুন -  আপনার ডায়েটে মুলা অন্তর্ভুক্ত করুন

‘পুষ্পা: দা রাইজ’ ছবির ইতিমধ্যেই জনপ্রিয় হওয়া ‘সামি সামি’ গানে লাল শাড়ি ও সবুজ মানানসই ব্লাউজে এই গানের সিগনেচার স্টেপ করেছেন সোনালী। রাশ্মিকা মান্দানা এই গানের সাথে নাচ চূড়ান্ত জনপ্রিয় হয়েছে সকলের মাঝে। এবার সেই সিগনেচার স্টেপ করেই ভাইরাল হল মেয়েটি। এই ভিডিও শেয়ার করে বেশিরভাগ মেডিসিনের কাছে প্রশংসিত হয়েছেন তিনি। উল্লেখ্য তিনি উত্তরাখণ্ডের বাসিন্দা। তার নাচের স্টেপ দেখেই স্পষ্ট তিনি যথেষ্ট দক্ষ নৃত্য পরিবেশনা। নিজের প্রোফাইলে নিজেকে নৃত্যশিল্পী হিসেবেই চিহ্নিত করেছেন মেয়েটি। বর্তমানে এটি এখন ট্রেন্ডিং গান। সকলেই এই গানের সিগনেচার স্টেপ করে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সোনালী তাদের মধ্যে অন্যতম। এর আগেও তার নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তারা তাদের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। এখন মানুষ নিমেষের মধ্যে একসাথে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে।

আরও পড়ুন -  জন্মদিনে অনুরাগীদের আনা কেক অচ্ছুতের মতো কাটলেন কাজল, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটজনতা !

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img