31 C
Kolkata
Tuesday, May 14, 2024

LPG Cylinder: রান্নার গ্যাসের সিলিন্ডার ১০০ টাকা সস্তা

Must Read

নতুন বছরে খুশির খবর দেশের অপামার জনসাধারনের মানুষের কাছে। নতুন বছর থেকে কমতে চলেছে এলপিজি সিলিন্ডারের মূল্য। মোদী সরকার সর্বসাধারণের কথা চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছে। এই মূল্যবৃদ্ধির বাজারে গ্যাস সিলিন্ডারের দাম কমাতে কিছুটা স্বস্তি মধ্যবিত্ত আর নিম্নবিত্তের।

আরও পড়ুন -  যেসব তারকারা তিন বার বিয়ে করেছেন, বিয়ের পিঁড়িতে বসলেন !

১ জানুয়ারি থেকে ১৯ কেজির কমার্শিয়াল সিলিন্ডারের দাম ১০২টাকা ৫০ পয়সা কমতে চলেছে । বানিজ্যিক সিলিন্ডারের দাম কম হওয়ার ফলে কিছুটা স্বস্তির নিস্বাস ফেলছেন রেস্তোরাঁ এবং হোটেল মালিকরা । ১৪.২, ১০ এবং ৫ কেজি ওজনের এলপিজি সিলিন্ডারের দাম একই রয়েছে। কলকাতায় ডোমেস্টিক ১৪.২ কেজি এলপিজি সিলিন্ডারের মূল্য ৯২৬ টাকা।

আরও পড়ুন -  কলকাতা জিপিও –তে “জয় হিন্দ পেক্স”–এর আয়োজন করা হয়েছে

বাড়ির রান্নার গ্যাসের মূল্য একই রয়েছে বিগত কয়েক মাস ধরে। এই মাসে তাই রয়েছে৷ তবে বিগত ৩ মাস ধরে ভর্তুকিহীন রান্নার গ্যাসের ১৯ কেজির সিলিন্ডারের দাম লাগাতার বেড়ে গিয়েছিল৷ একটি সিলিন্ডারের দাম ২০০০ টাকার বেশি। শহর কলকাতায় বাণিজ্যিক রান্নার গ্যাসের সিলিন্ডারের দাম ২০৭৭ টাকা হয়েছে ৷ সেই দাম কমে ১৯৫১ টাকা।

আরও পড়ুন -  Santur Player Shivkumar Sharma: সন্তুরবাদক শিবকুমার শর্মা মুম্বাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন

Latest News

মেয়াদ শেষ দ্রাবিড়ের, এবার নতুন কোচ নিয়োগ নিয়ে ঘোষণা

মেয়াদ শেষ দ্রাবিড়ের, এবার নতুন কোচ নিয়োগ নিয়ে ঘোষণা।  এবার মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আগামী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img