30 C
Kolkata
Sunday, May 5, 2024

John Abraham: আবারো কোভিড পজিটিভ হলেন, জন আব্রাহাম ও তার স্ত্রী

Must Read

 বাড়ছে ওমিক্রন সংক্রমনের পরিমাণও। ইতিমধ্যেই একাধিক শহরে আংশিক লকডাউন হয়েছে। সেখানে ৫০ শতাংশের উপস্থিতিতেই চলছে অফিস কাছারি। ইতিমধ্যেই অনেক জায়গায় আবারো বন্ধ হয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান। নতুন বছরের শুরুতেই আবারও বলিউডে থাবা বসিয়েছে করোনা। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন জন আব্রাহাম ও তার স্ত্রী।

সম্প্রতি জন আব্রাহাম নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সকলের উদ্দেশ্যে জানিয়েছেন তিনি এবং তার স্ত্রী প্রিয়া রুঞ্চল করোনা আক্রান্ত হয়েছেন। আপাতত তারা নিজেরা কোয়ারেন্টিনে রয়েছেন নিজেদের বাড়িতেই। তাদের শরীরে করোনার খুব সামান্য উপসর্গ দেখা দিয়েছে বলেই জানিয়েছেন তারা। এর পাশাপাশি তারা এও জানিয়েছেন কয়েক দিন আগে তারা একজনের সংস্পর্শে এসেছিলেন তার থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন তারা। তবে পরে জানার পরেই তারা নিজেরাই কোয়ারেন্টিনে চলে গিয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার পর তারা কারও সংস্পর্শে আসেননি বলেই স্পষ্ট জানিয়েছেন।
ANI Post

আরও পড়ুন -  Ramgopal Verma: রামগোপাল বর্মার বিতর্কিত সিনেমা, যৌনতা'র সুড়সুড়ি!

অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে লিখেছেন, তারা ইতিমধ্যেই করোনার দুটো ডোজ নিয়ে নিয়েছেন। শেষে সকলের উদ্দেশ্যে সাবধানে থাকার, মাস্ক পড়ে থাকার এবং সমস্ত করোনা বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন। অভিনেতা এই পোষ্ট শেয়ার করার পর থেকেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এএনআই’য়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও জণ আব্রাহাম ও তার স্ত্রীর করনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে সকলকে। তার অগণিত অনুরাগীরা তার তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার কামনা করছেন।

ইতিমধ্যেই বলিউডের একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কারিনা কাপুর খান, অমৃতা আরোরা, দ্বিতীয়বারের জন্য অর্জুন কাপুর, রিয়া কপূর ও তার স্বামী কর্ণ বুলানি। শুধু বলিউড নয় টলিউডের একাধিক তারকারাও পড়েছেন কোভিডের জালে। জিৎ গাঙ্গুলী , সৃজিত মুখোপাধ্যায়, পার্নো মিত্র, সৌরভ গাঙ্গুলী। অবশ্য সৌরভ গাঙ্গুলী ওমিক্রন আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন -  Actress Bipasha Bose: অভিনেত্রী বিপাশা বসু মা হচ্ছেন !

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img