32 C
Kolkata
Monday, May 6, 2024

Ramgopal Verma: রামগোপাল বর্মার বিতর্কিত সিনেমা, যৌনতা’র সুড়সুড়ি!

Must Read

রামগোপাল বর্মা (Ramgopal Verma)র সময়টা ভালো যাচ্ছে না। তাঁর নতুন ফিল্ম ‘ডেঞ্জারাস’-এর মাধ্যমে আবারও পরিচালনায় ফিরছিলেন রামগোপাল। কিন্তু তার আগেই ঘটে গেল ডেঞ্জার। শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেল। কেন?

 টুইটারে রামগোপাল জানিয়েছেন, সিনেমা হল মালিকদের অসহযোগিতার কারণে তিনি ফিল্মের মুক্তি স্থগিত রাখলেন। এই অবিচারের বিরুদ্ধে তাঁরা লড়াই করবেন। পরে একটি তারিখে ফিল্মটি মুক্তির ব্যবস্থা করার কথা জানিয়েছেন রামগোপাল। ‘ডেঞ্জারাস’-এর প্রচারে কলকাতা সহ সমগ্র ভারতবর্ষে ঘুরেছিলেন রামগোপাল। তাঁর জন্মদিনের একদিন আগে অর্থাৎ 8 ই এপ্রিল ফিল্মটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ফিল্মের কনসেপ্টের জন্য হল মালিকরা তাঁকে নাকি সহযোগিতা করলেন না, অন্তত রামগোপালের দাবি এমনটাই।

আরও পড়ুন -  Suhana Khan: চোখ ধাঁধানো ছবি, শাহরুখ কন্যা সুহানার

‘ডেঞ্জারাস’-এর বিষয় হল সমকামী প্রেমকে কেন্দ্র করে ক্রাইম থ্রিলার। রামগোপাল জানিয়েছেন, ফিল্মটি সেন্সর বোর্ডে কোনোরকম সমস্যার সম্মুখীন হয়নি। কারণ 377 ধারা অনুযায়ী, সমকামিতা অপরাধ নয়।

রামগোপাল মনে করছেন, সমকামিতার কারণে ‘ডেঞ্জারাস’-এর বিরুদ্ধে গিয়েছেন হল মালিকরা। কিন্তু নেটিজেনদের মতে, গোটা ফিল্ম জুড়ে যেভাবে যৌন দৃশ্য দেখানো হয়েছে, তা অত্যন্ত অস্বস্তিকর।

আরও পড়ুন -  Raj Kundra: পর্নকাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা, কী প্রতিক্রিয়া শিল্পার ?

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img