38 C
Kolkata
Friday, May 17, 2024

Raj Kundra: পর্নকাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা, কী প্রতিক্রিয়া শিল্পার ?

Must Read

 পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯শে জুলাই শিল্পপতি রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী কি এই ব্যবসার সাথে জড়িয়ে। তবে এসবে সবচেয়ে বেশি প্রভাব পড়ে শিল্পার ওপর। নানান জায়গায় নানা ভাবে ট্রোল্ড হন অভনেত্রী। স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিজেকে অন্তরালে রেখেছিলেন শিল্পা শেট্টি।

আরও পড়ুন -  সপ্তম নাতনিকে স্বীকৃতি দিলেন বাইডেন

 সব ভুলে নিজের কাজে মন দেন অভিনেত্রী। দুমাস অতিবাহিত হয়েছে। অবশেষে ৫০ হাজার টাকার বিনিময়ে সোমবার জামিনে করাদ থেকে মুক্তি পেয়েছেন রাজ। স্বামী জেল থেকে মুক্তির পরই স্ত্রীর প্রথম প্রতিক্রিয়া কী হতে পারে? তা জানার জন্য মুখিয়ে ছিলেন নেটবাসীরা। পুলিশ সূত্রে জানা যায়, রাজের কান্ড জানার পর স্বামীর ওপর খুবই রেগে গিয়ে চিৎকারও করেন। এমনকি এই লাভ বার্ডসের সুখী দাম্পত্য জীবন চিড় ধরার খবরও শোনা গেছে।

 সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শিল্পা শেট্টি। স্বামী জামিন পাওয়ার পর অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভেসে উঠল এক ইঙ্গিতবাহী পোস্ট। ইন্সটাস্টোরিতে দেখা যাচ্ছে, রামধনুর এক অপূর্ব ছবির ওপর কোটে লেখা রয়েছে, ‘রামধনু এসে প্রমাণ করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে’। রজার লি-এর লেখা এই উদ্ধৃতি এই দিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। অভিনেত্রীর এই পোস্ট দেখে অনুরাগীদের বুঝতে অসুবিধে হয়নি তিনি কোন ঝড় আর কোন সুন্দর সময়ের কথা বলতে চেয়েছেন।

আরও পড়ুন -  Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

এদিন শিল্পা পুত্র ভিয়ান রাজ কুন্দ্রা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পরিবারের সঙ্গে গণেশ চতুর্থী উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন। আর ক্যপশানে লিখেছেন, ‘গণেশ দেবতার শুঁড়ের মতোই লম্বা জীবনের যাত্রা, কষ্টটা তাঁর মাউসের মতো ছোট, মোদকের মতো মিষ্টি। গণপতি বাপ্পা মোরিয়া!’ বাবার জেল থেকে বেরিয়ে আসার পর ছেলে ভিয়ানেরও এটাই প্রথম পোস্ট।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img