42 C
Kolkata
Monday, April 29, 2024

Suhana Khan: চোখ ধাঁধানো ছবি, শাহরুখ কন্যা সুহানার

Must Read

মানীশ মালহোত্রার ডিজাইন করা লাল শাড়ি ও মানানসই ব্লাউজে মোহমায়ী রূপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। সুহানা সম্প্রতি মুম্বাইতে রয়েছেন। একেবারে হালকা সাজে, রুপোলী ঝোলা দুলে, ছোট টিপে সেজেছিলেন তিনি। সম্প্রতি সেই ছবি ভাইরাল নেটমাধ্যমের পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

আমেরিকাতেই থাকেন শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান। তিনি নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তবে সম্প্রতি নিজের পরিবারের কাছে মুম্বাইতে ফিরেছেন সুহানা। তবে মুম্বাইতে ফিরেই এমন সাজে দেখা মিলেছে তার। বেশিরভাগ সময় সুহানাকে ওয়েস্টার্ন সাজেই দেখা যায়। তবে সম্প্রতি লাল শাড়িতে দুর্দান্ত মানিয়েছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

অন্যতম বিখ্যাত পোশাক ডিজাইনার মানীশ মালহোত্রার ডিজাইন করা জর্জেটের শাড়িতে সেজে উঠেছিলেন সুহানা, যা দেখে মুগ্ধ নেটিজেনদের একাংশ। শাহরুখ কন্যা হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত তিনি। নেটমাধ্যমের পাতায় তার অনুরাগীর সংখ্যা ২৪ লাখেরও বেশি। সুহানা খান ও মানীশ মালহোত্রা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

ছবিগুলি ইতিমধ্যেই পছন্দ করেছেন বহু জন। তার সাজের প্রশংসাও করেছেন অনেকেই।

আরও পড়ুন -  এমন রিল বানালেন অঞ্জলি আরোরা, আকর্ষণ করবে আপনাকে, Video দেখুন

থেকে থেকেই শাহরুখ কন্যা সুহানা খানের বলিউডে ডেবিউ নিয়ে কথা ওঠে। সম্ভবত খুব শীঘ্রই পর্দায় দেখা যাবে তাকে। তবে তিনি পড়াশোনা শেষ করেই কাজে হাত দিতে চান। শাহরুখ খান ও গৌরি খান নিজেরাও চান তাদের মেয়ে সুহানা খান অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করে যেন কাজে হাত দেয়। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি কবে পা দিতে চলেছেন!

আরও পড়ুন -  Mobile: মোবাইলটা খারাপ ছিলো, বলতে গেলে পরিবারের উপর হামলা

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img