29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Mobile: মোবাইলটা খারাপ ছিলো, বলতে গেলে পরিবারের উপর হামলা

Must Read

সুমিত ঘোষ, মালদা, ১০ নভেম্বরঃ   মোবাইল কেনাকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে জখম হলো তিনজন। আহতদের মধ্যে দুইজন মহিলা রয়েছে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মোথাবাড়ি থানার দামোদরটোলা এলাকায় । এই ঘটনা আক্রান্তের পরিবার হামলাকারী ফিরেন মন্ডল ও তার দলবলের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন । ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

আরও পড়ুন -  নতুন প্রকল্প শুরু করেছে সরকার, গরীব পরিবারগুলির জন্য, আর্থিক সাহায্য পাওয়া যাবে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম নগরদীপ মন্ডল (৫৫), তার স্ত্রী ঊষা রানী মন্ডল (৪৮) এবং মেয়ে রুম্পা মন্ডল (২১)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৫ দিন আগে নগরদীপ মন্ডলের ছেলে ফিরেন মন্ডলের ছেলের কাছ থেকে একটি মোবাইল কিনে ছিল। সেই মোবাইল খারাপ হয়ে গিয়েছিল। বুধবার সকালে  এই কথা বলতে গেলে অভিযুক্ত ফিরেন মন্ডল তার ছেলে এবং দলবল নগরদীপ মন্ডলের পরিবারের উপর হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন -  Web Series: স্বামীকে ছেড়ে পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করলেন গৃহবধূ, একদম ভুলেও পরিবারের সাথে দেখা যাবে না

পুলিশ জানিয়েছে,  পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে।

ছবি ——–আক্রান্তদের চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে মালদা মেডিকেল কলেজ।

Latest News

Pension: পেনশন প্রক্রিয়াকে ঢেলে সাজানো হচ্ছে, নতুন পোর্টালে মিলবে দারুণ সুবিধা

Pension: পেনশন প্রক্রিয়াকে ঢেলে সাজানো হচ্ছে, নতুন পোর্টালে মিলবে দারুণ সুবিধা।    কেন্দ্রীয় সরকারের পেনশন ভোগী (Central Government Pensioners) কর্মচারীদের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img