32 C
Kolkata
Friday, May 3, 2024

Guddi: দিদির বদলে বোনকে বিয়ে! একই ধাঁচে ধারাবাহিকের গল্প

Must Read

 খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। আগেই এই ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে সকলের। একজন পাহাড়ি মেয়ের স্বপ্নপূরণের গল্প বলবে ‘গুড্ডি’। একজন পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন দেখে গুড্ডি। নিজের আদর্শ হিসেবে অনুজকে অনুসরণ করে সে। আর তার সেই স্বপ্নপূরণ করার জন্য গুড্ডিকে সমর্থন করেন তার স্কুলের শিক্ষিকা শিরিন।

ধারাবাহিকের প্রোমো অনুযায়ী, শিরিনের সাথে একটা সম্পর্ক রয়েছে অনুজের। বিয়েও ঠিক হয়ে গিয়েছে তাদের। তবে হঠাৎ করেই আশীর্বাদের দিন পাল্টে যায় তিনজনের জীবন। সম্প্রতি ধারাবাহিকের আরো একটি প্রোমো প্রকাশ্যে এসেছে সকলের, যা দেখে নেটিজেনরা কটাক্ষের সুরে কথা শুনিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়কে।
সম্প্রতি আবারও যে নতুন প্রোমোটি সকলের সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে, গুড্ডি ঘুরতে ঘুরতে ঢুকে গিয়েছে জঙ্গলের মধ্যে। সেখানে সে শুনে ফেলে জঙ্গিদের গোপন তথ্য। সেকথা সে জানায় অনুজকে। কিন্তু নিজের অসাবধানতার জন্য তাকে দেখে ফেলে জঙ্গিরা এবং সে ফোন কেটে পালিয়ে যায়। গুড্ডির ফোন পেয়েই অনুজ গাড়ি চালিয়ে চলে যায় জঙ্গলের দিকে।

আরও পড়ুন -  Gantchora: নায়কের হাত লেগে সিঁদুর উড়ে এসে পড়ল নায়িকার কপালে, ট্রোল গাঁটছড়া

জঙ্গলে ঢোকার পর তার সাথে দেখা হয় গুড্ডির। একটি মন্দিরে আশ্রয় নেয় তারা। ঘটনাচক্রে সেদিনই ছিল শিরিনের সাথে অনুজের আশীর্বাদ। কিন্তু গুড্ডিকে বাঁচাতে গিয়ে শিরিনকে কিছুই জানাতে পারেনি সে। গাড়িতে ফোন ফেলে আশায় শিরিনের ফোনের উত্তর দিতে পারেনি অনুজ। অন্যদিকে জঙ্গিদের হাত থেকে গুড্ডিকে বাঁচাতে ঐ মন্দিরেই তাকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় অনুজ। এরপরে কি হতে চলেছে? তা জানার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। ২৮’শে ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আবারও সেই একই ধাঁচের গল্পের আভাস পেলো দর্শকরা। দিদির বদলে বোনকে বিয়ে! সোশ্যাল মিডিয়ার পাতায় ধারাবাহিকের নতুন প্রোমো ভাইরাল হওয়ার পর থেকেই কমেন্টবক্সে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা নিয়ে কটাক্ষের সুরে কথা বলেছেন অনেকেই। নতুন গল্প দেখতে চায় দর্শক।

আরও পড়ুন -  Bread: পাউরুটিতে ছত্রাক ধরে, গরমকালে রাখার নিয়ম

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img