31 C
Kolkata
Saturday, May 4, 2024

Rakhi Sawant: ‘আমার জীবনটা ছারখার করে দিয়েছে আমার স্বামী’, রাখি সাওয়ান্ত

Must Read

 রাখি নিজের জীবনে সবথেকে বাজে সময় দিয়ে যাচ্ছেন। তবে এই বিচ্ছেদ নেওয়ার সিদ্ধান্ত কেনো? এই বিষয়টি এবারে সবার সামনে খোলসা করে দিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত।

একটি সাংবাদিক সাক্ষাৎকারে রাখি বলছেন, তার স্বামী তার ঘর থেকে পালিয়ে এসেছে কারণ সে তার সাথে থাকতে চায়না। রাখি নিজের স্বামীর উপরে বেশ কিছু আরোপ লাগিয়েছে। তিনি জানিয়েছেন, বিগ বস শেষ হয়ে যাবার পরে তিনি এবং তার স্বামী নিজেদের মুম্বাইয়ের বাড়িতে উঠেছিলেন। যদিও, তার কয়েক দিনের মধ্যেই তার স্বামী হঠাৎ নিজের জিনিসপত্র প্যাক করে বাড়ি থেকে বেরিয়ে যান। রাখি জানাচ্ছেন, এখনো পর্যন্ত রিতেশ নিজের প্রথম পত্নীকে ডিভোর্স পর্যন্ত দেয়নি আর তার আগেই তিনি রাখির সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

আরও পড়ুন -  বারান্দায় সাদা শাড়িতে এই স্টাইল দেখালেন Nikki Tamboli, ছোট থেকে বড়, ঘেমে নেয়ে একাকার

রাখি সামন্ত অভিযোগ করেছেন, তার স্বামী তাকে কোনো কারণ ছাড়াই ছেড়ে চলে গিয়েছে। তার স্বামী প্রথমেই তাকে ছেড়ে যাওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন। কিন্তু, শুধুমাত্র জরিমানা হওয়া থেকে বাঁচার জন্য রিতেশ এতদিন পর্যন্ত রাখির সঙ্গে সম্পর্কে ছিলেন। তিনি বলছেন, বিগ বস অনুষ্ঠানে যদি রাখির সঙ্গে তিনি না আসতেন, তাহলে ওনাকে বেশ বড় অংকের একটা জরিমানা দিতে হতো। এই কারণেই রাখির সঙ্গে তিনি এতদিন পর্যন্ত ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

আপনাদের জানিয়ে রাখি, রাখি সাওয়ান্ত এবং রিতেশ সিং স্বামী-স্ত্রী হিসেবে বিগ বস ১৫ তে স্বামী হয়েছিলেন প্রতিযোগিতা করতে। এই প্রতিযোগিতার শর্ত অনুযায়ী, যদি কোন প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে অংশগ্রহণ না করে তাহলে তাকে জরিমানা বাবদ প্রায় দুই কোটি টাকা দিতে হবে। সংখ্যাটা বেশ বড়, এবং এই কারণেই জানা যাচ্ছে রিতেশ স্ত্রী রাখির সঙ্গে এতদিন পর্যন্ত সম্পর্কে ছিলেন। রাখি সাওয়ান্তের এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে রাখি সাওয়ান্ত অভিযোগ করছেন, “আমার মনে হয় রিতেশ আমাকে শুধুমাত্র ব্যবহার করেছে। এবার এটা দেশের জনতা ঠিক করবে, কে কাকে ব্যবহার করল।”

আরও পড়ুন -  সচিন কন্যা সারা তেন্ডুলকর শুভমনের বোনের সাথে

রাখি দাবি করছেন, যদি আমি আমার স্বামীকে ব্যবহার করতাম তাহলে এই মুহূর্তে মুম্বাইয়ে আমার কাছে একটা ফ্ল্যাট থাকতো, যেটা হয়তো সে আমাকে কিনে দিয়েছে। আমার স্বামী আমাকে আজ অব্দি কিছুই কিনে দেয়নি। এমনকি, আমি নিজের ঘর থেকে টাকা দিয়েই ড্রাইভার থেকে শুরু করে সমস্ত খরচ খরচা চালাই। রাখি কি সালমানের থেকে সাহায্য নিয়েছেন? এই প্রশ্নের জবাবে রাখি বলছেন, “সালমান ভাইয়ের সঙ্গে এর কোনো যোগাযোগ নেই। উনি আমাকে শুধুমাত্র সতর্ক করে দিয়েছিলেন, তোমার জীবন তাই তোমাকে ঠিক করতে হবে তুমি কি করবে।” রাখি দাবি করছেন, “আমার জীবনটা একেবারে ছারখার হয়ে গেছে। আর এই কাজটা করেছে আমার স্বামী রিতেশ।”

আরও পড়ুন -  Makeup: ৪ উপাদান রান্না ঘরের, ব্যবহার হয় রুপচর্চায়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img