31 C
Kolkata
Friday, April 19, 2024

বারান্দায় সাদা শাড়িতে এই স্টাইল দেখালেন Nikki Tamboli, ছোট থেকে বড়, ঘেমে নেয়ে একাকার

Must Read

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত একজন নিকিতা তাম্বলি। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু। প্রথমে মডেলিং দিয়ে শুরু তারপর অভিনয় জগৎ-এ নিজের পরিচিতি গড়ে তোলেন। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল।

‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। এখন তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে বিপুল পরিচিতি লাভ করেন।

আরও পড়ুন -  নতুন সানি লিওন হলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, এমন দৃশ্য দেখালেন ওয়েব সিরিজে

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা বহু। দিনে দিনে বেড়েই চলেছে। ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন অসংখ্য ভক্তরাও। তিনি ভক্তদের নিরাস করেন না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রাখেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করেছেন। তার সেই ঝলক রয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতে। গেলেই দেখতে পাবেন।

এই মুহূর্তে অভিনেত্রী নিজের যে ঝলকের সূত্র ধরে মিডিয়ার পাতায় একাংশের মাঝে চর্চিত। নিজেই বেশ কিছুসময় আগে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিয়েছিলেন সকলের সাথে। সেই ঝলকে অভিনেত্রীকে একেবারে রাজকীয় সাবেকি সাজেই দেখা যাচ্ছে। ভারি জমকালো মানানসই অলংকারের পাশাপাশি লাল পাড় সাদা মানানসই শাড়িতেই ছিলেন নিকিতা। ডিপ নেক লাইন কাটিং ডিজাইনার মারুন ব্লাউজও নিঃসন্দেহে নজর পড়েছে সকলের। এদিন খোলা চুলে একেবারে হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন লাল ছোট টিপও। ঠোঁটে বজায় রেখেছিলেন সেই চিরপরিচিত হাসি, যা মন কেড়েছে তার ভক্তমহলের একাংশের। নিজের এই ঝলকের সূত্র ধরেই আবার চর্চার আলো নিজের দিকে আকর্ষণ করলেন।

আরও পড়ুন -  ৬৬ তম লীলা সংকীর্তন শুরু হল

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img