31 C
Kolkata
Sunday, April 28, 2024

সচিন কন্যা সারা তেন্ডুলকর শুভমনের বোনের সাথে

Must Read

আগে থেকেই শুভমন গিল (Shubhman Gill) -এর রিলেশনশিপ স্টেটাস নিয়ে ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে। 2023 সালে বলিউড তারকা সারা আলি খান (Sara Ali Khan)-এর সাথে শুভমনকে একটি রেস্তোরাঁয় ডিনার সারতে দেখা গিয়েছিল।

তাঁদের মধ্যে সম্পর্কের জল্পনা জোরালো হয়। শুভমন নিজেও একটি টক শোয়ে এই জল্পনা জিইয়ে রাখতে চেয়েছিলেন। এখন বছর ঘোরার আগেই শুভমনের সারার সম্পর্কের গুঞ্জনে আবারও সরগরম হয়ে উঠেছে নেটদুনিয়া।

আরও পড়ুন -  VIDEO: স্নেহা পলকেও হার মানাবে, দেশি স্টাইলে বৌদির নাচ, রাতের ঘুম উড়বে ভিডিও দেখে

মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)। সারা এবং শুভমন দুইজনেই অবশ্য তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। সম্প্রতি একটি ভিডিও দেখে নড়ে-চড়ে বসেছেন নেটিজেনদের একাংশ।

ভিডিওতে তাঁর বোনের সাথে একই গাড়িতে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন সারা। ঘটনাটি ঘটে রবিবার ভোরে। একটি পার্টি থেকে গাড়িতে চড়ে বেরিয়ে আসছিলেন সারা এবং শুভমনের বোন শাহনীল গিল (Shahneel Gill)।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে ব্লকে ব্লকে তৃণমূলের ধিক্কার সমাবেশ

কালো রঙের পোশাকে ছিলেন সারা। শাহনীল পরেছিলেন প্যাস্টেল রঙের পোশাক। করোনা পরিস্থিতির কারণে শাহনীলের মুখে ছিল মাস্ক। আবার সারা মাস্ক পরেননি। পাপারাৎজিদের একাংশের ক্যামেরা ঝলসে উঠতেই হেসে ফেলে নিজের হাত দিয়ে মুখ আবৃত করেন সারা। আবার পরে হাত সরিয়ে নিলেও মাথা নিচু করেছিলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই অনেকে মনে করছেন, শুভমনের পরিবারের কাছাকাছি চলে এসেছেন সারা। সেই জন্য শাহনীলের সাথে দেখা গিয়েছে তাঁকে। আবার অনেকে মনে করছেন, এবার হয়তো সারা এবং শুভমনের চার হাত এক হতে পারে। শুভমনের খেলা সময় সারাকে বারবার দেখা গিয়েছে গ্যালারি থেকে তাঁকে চিয়ার আপ করতে। এখন শুধু অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img