31 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: স্নেহা পলকেও হার মানাবে, দেশি স্টাইলে বৌদির নাচ, রাতের ঘুম উড়বে ভিডিও দেখে

নেট নাগরিকরা বন্যা বইয়ে দিয়েছেন ভাইরাল ভিডিওতে লাইক ও কমেন্টের

Must Read

বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার সুবিধা পেয়েছেন।

 বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন।

আরও পড়ুন -  New Music Video: নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছেন প্রমা

 সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে।

নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান এবং অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Web Series: মেয়েদের নাভির প্রেমে পাগল হলেন যুবক, দরজা জানালা বন্ধ করে দেখতে হবে এই সিরিজটি

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক বৌদি ইরোটিক স্টাইলে শাড়ি পরে গানের তালে তুমুল নাচ করেছেন। ডান্স লাস্যময়ীতার সীমা অতিক্রম করেছে ভিডিওতে। তাঁর আবেদনময়ী স্টাইল রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন -  আসতে চলেছে ভারতে দশটি স্লিপার বন্দে ভারত এক্সপ্রেস, ট্রেনের সম্ভাব্য রূটগুলি জানুন

গানের তালে তাঁর শরীরী ভাঁজের খেলা সকলের হুঁশ উড়িয়ে দিয়েছে। ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। হট বৌদির ভিডিওতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img