31 C
Kolkata
Tuesday, May 14, 2024

ULLU-র জালেবি বাই ওয়েব সিরিজের চেয়ে কম নয়, মুসকান বেবির ফ্লেমিং ডান্স, ভিডিও দেখুন

Must Read

Haryanvi Dance Video, নেটদুনিয়ায় প্রায়ই ভাইরাল হয়ে থাকে। গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে মুসকান বেবি কম পরিচিত নন দর্শকদের কাছে।

তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম পরিবর্তন সপ্তাহের শুরুতে, সুযোগ কি আছে কেনার?

‘রামপাট রাথর’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকান বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৪ মাস আগে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুসকান বেবির নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে।

সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে জনপ্রিয় একটি ধামাকেদার হরিয়ানভি গানের তালেই রীতিমতো সকল দর্শকদের নজর কাড়তে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

৪ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে সাদা রঙের একটি সালোয়ার কামিজে দেখা গিয়েছে। সাথে নিয়েছিলেন সাদা ওড়নাও। জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘থোরা ঘুঙ্ঘাট কারলে’র তালেই নৃত্য পরিবেশন করে পুনরায় নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। দর্শকদের মনও জয় করে নিয়েছেন।

আরও পড়ুন -  শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা

নাচ দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তার সকল অনুরাগীরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি মুসকান বেবির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে পুনরায় প্রশংসিত হয়েছেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img