31 C
Kolkata
Monday, April 29, 2024

Elon Musk: নতুন ফিচার আনছেন মাস্ক, টুইটারেও করা যাবে আর্থিক লেনদেন

Must Read

 কেনাকাটার জন্য মানুষ এখন অনলাইনে লেনদেন করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করছেন। শুধু কেনাকাটা কেন, যেকোনও বিল দেয়া থেকে শুরু করে টিকিট কাটা সবই হচ্ছে অনলাইনে। মানুষের মধ্যে অনলাইনে লেনদেনের উৎসাহ দেখে নতুন পরিকল্পনা করেছেন টুইটারের মালিক এলন মাস্ক। পরিকল্পনা অনুযায়ী টুইটারে এবার আর্থিক লেনদেনের সুবিধা যুক্ত হচ্ছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম ফিনান্সিয়াল টাইমস।

আরও পড়ুন -  Twitter Office Closed: অফিস বন্ধ টুইটারের, মালিকানা মার্কিন ধনকুব ইলন মাস্ক

সোমবার বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিদের কথাতে ফিনান্সিয়াল টাইমস জানিয়েছে, টুইটার ইতিমধ্যেই তাদের পেমেন্ট অপশন চালু করার বিষয়ে কাজ করা শুরু করেছে। সোমবারই এই সংক্রান্ত লাইসেন্সের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করা হয়েছে।

গত অক্টোবরে প্রায় ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার অধিগ্রহণ করেনে এলন মাস্ক। তারপর থেকেই আর্থিক সংকট দেখা দিয়েছে টুইটারে। কমেছে বিজ্ঞাপন থেকে আয়ও। তাই ব্যবহারকারীদের কাছে টুইটারকে আরও আকর্ষণীয় করে তুলতে বিভিন্ন ফিচার নিয়ে কাজ শুরু করে টুইটার।

আরও পড়ুন -  Twitter: সতর্ক করবে টুইটার

ফিনান্সিয়াল টাইমস জানিয়েছে, টুইটারের প্রোডাক্ট ম্যানেজার এসথার ক্রফোর্ডের নেতৃত্বে একটি দল এই নতুন ফিচার নিয়ে কাজ শুরু করেছে।

মাস্ক টুইটার অধিগ্রহণের পরই ঘোষণা করেছিলেন, এবার থেকে এই মাইক্রো ব্লগিং সাইটটিতে যাতে সবকিছু সুবিধা পাওয়া যায় সেই দিকে জোর দেয়া হবে। সেইজন্য একটি মাস্টার প্ল্যান বানানো হয়েছে। মাস্টার প্ল্যানের আওতায় ছিল টুইটারে পেমেন্ট করার সুবিধাটিও।

আরও পড়ুন -  বেসরকারিকরণের প্রতিবাদে ব্যাঙ্ক ধর্মঘট চলছে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img