35 C
Kolkata
Thursday, April 25, 2024

Twitter Office Closed: অফিস বন্ধ টুইটারের, মালিকানা মার্কিন ধনকুব ইলন মাস্ক

Must Read

 ইলন মাস্ক কিনে নেয়ার পর থেকে প্রতিষ্ঠানটিতে বিশৃঙ্খলা দেখা দিয়েছে। টুইটার বাধ্য হয়ে সাময়িক সময়ের জন্য অফিস বন্ধ করে দিয়েছে। শুক্রবার এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

দ্য গার্ডিয়ান জানিয়েছে, বৃহস্পতিবার নতুন মালিক ইলন মাস্ক শর্ত দেন,দীর্ঘ সময় কাজ করতে হবে, নয়ত চাকরি ছাড়তে হবে। এই শর্ত মেনে নেয়ার সময় বেধে দিয়ে একটি কাগজেও স্বাক্ষর করতে বলেন তিনি। এই শর্ত বেশিরভাগ কর্মী প্রত্যাখ্যান করেন, গণহারে পদত্যাগ শুরু করেন। টুইটার সাময়িক সময়ের জন্য তাদের অফিস বন্ধ করে দেয়।

আরও পড়ুন -  Twitter: এলন মাস্ক, টুইটারের ৭৫ শতাংশ কর্মী ছাঁটাই করতে চান

 কর্মীরা মাস্কের শর্ত প্রত্যাখ্যান করেন। টুইটারের স্বাভাবিক কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ার শঙ্কা দেখা দিয়েছে।

টুইটারে এমন অস্থিতিশীল পরিস্থিতি চলার মধ্যে সাধারণ ব্যবহারকারীরা কোম্পানিটি থেকে মুখ ফিরিয়ে নেয়া শুরু করেছেন। ‘রিপ টুইটার’, টুইটার ডাউন লেখা হ্যাশট্যাগে ভরে যায় সামাজিক মাধ্যমটি।

আরও পড়ুন -  Case: টুইটার মামলা করল ইলন মাস্কের বিরুদ্ধে

টুইটার থেকে চাকরি ছাড়ার তালিকায় আছেন অসংখ্য ইঞ্জিনিয়ার। যারা টুইটারের বাগ ঠিক করা এবং সেবা চালু রাখার কাজটি করে থাকেন। চাকরি ছাড়ার পরই টুইটারের সেবা হুমকির মুখে পড়ে। বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক কর্মকর্তা জানিয়েছেন, কর্মীরা গণহারে পদত্যাগ শুরু করলে চিন্তায় পড়ে যান ম্যানেজাররা।

আরও পড়ুন -  Elon Musk: এলন মাস্ক, টুইটার অ্যাকাউন্ট স্থগিত করেছেন, বেশ কিছু সাংবাদিকের

যুক্তরাষ্ট্রের প্রভাবশালী গণমাধ্যম নিউইয়র্ক টাইমস বৃহস্পতিবার এক প্রতিবেদনে জানায়, টুইটার তার কর্মীদের কাছে পাঠানো ইমেইলে জানায়, সোমবার পর্যন্ত অফিস বন্ধ রাখা হবে, কর্মীদের জন্য টুইটারের অ্যাক্সেস বন্ধ থাকবে। ব্যবহারকারীরা ধারণা করছেন, আগামী কয়েকদিনের মধ্যে টুইটারে ধস নামবে। প্রতিকী ছবি।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img