33 C
Kolkata
Sunday, May 5, 2024

কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে ব্লকে ব্লকে তৃণমূলের ধিক্কার সমাবেশ

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আজ বিকাল ৪ টায় বাংলার প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হল পান্ডবেস্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের লাউদোহার ফুটবল ময়দানে। এই সমাবেশের প্রধান বক্তা পান্ডবেস্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি সঙ্গে ছিলেন দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখার্জী প্রমুখ। এ ছাড়াও ছিলেন এলাকার ছোট বড় অনেক নেতৃত্ব।

আরও পড়ুন -  রোজ আদা খাচ্ছেন ? আদা খাওয়ার ফলে কি হতে পারে এক নজরে দেখে নিন…

প্রায় হাজার পাঁচেক তৃণমূল কর্মী সমর্থক এই সমাবেশে অংশ নেন। এই সমাবেশ থেকে বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বলেন যে, যেভাবে কেন্দ্রের মোদি সরকার পশ্চিমবঙ্গের সাথে নানান ভাবে বঞ্চনা করছেন। তারই প্রতিবাদে বাংলা জুড়ে ব্লকে ব্লকে কেন্দ্র সরকারের বিরুদ্ধে ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গের আইন ব্যবস্থা ভেঙে পড়েছেঃ সায়ন্তন বসু

এই সভা থেকে বিধায়ক স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে এক হাত নিয়ে বললেন ,”বাংলায় এসে বাংলার মানুষকে ভয় দেখানো যাবে না। বিধায়ক বললেন, অমিত শাহ বাংলায় ২০০ বিধায়ক সিট চাইছেন, কিন্তু সেটা হবে না ,অমিত শাহ চাইলে মিনি বাসের সিট পাবেন, ট্রেনের সিট পাবেন,দরকারে সিনেমা হলে র সিট পাবেন কিন্তু বিধায়ক সীট তিনি পাবেন না। আর তাই আজকের সভায় এত মানুষের ভিড় তার প্রমাণ করল।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবে ও নিরহুয়ার রোম্যান্সে পাগল ভক্তরা, ঝলক ভিডিওর

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img