29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: প্রেমে পড়েছে সিরিয়াল কিলার বিবাহিত যুবতীর সাথে, হাওয়ার গতিতে ভাইরাল এই সিরিজটি

Must Read

এই Web Series ১৮+ উদ্ধের জন্য।

এখন বিনোদন বলতে ওয়েব সিরিজ (Web Series)। কোন ঝামেলা ছাড়াই ঘরে বসে আরামদায়ক করে সিনেমা অথবা সিরিজ দেখার মজাই অন্য রকম।

এখন দর্শকদের চাহিদা ও পছন্দ অনুযায়ী বহু OTT প্ল্যাটফর্মই চলে এসেছে হাতের মুঠোয়। যেখানে গেলেই চোখের সামনে ভেসে উঠবে নানান কিসিমের ওয়েব সিরিজ, যেটা দিনের পর দিন ধরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Karan-Tejasswi: ‘নাগিন’ খ্যাত তেজস্বী, বেগুনি শর্ট ড্রেসে, গ্ল্যামারাস লুক দেখুন অভিনেত্রীর

আবার অনেকেই বোল্ড ওয়েব সিরিজ দেখা খুব পছন্দ করছেন। সাহসী দৃশ্যে ভরপুর এই সকল ওয়েব সিরিজ অবশ্য যেকোনো OTT প্ল্যাটফর্মেই উপলব্ধ নয়। তার জন্য ULLU একটি প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে।

এখানে নানান রকমের গল্প নিয়ে ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। সাহসী দৃশ্য রয়েছে ভর্তি এই সিরিজগুলিতে। বড়পর্দায় সেন্সর বোর্ডের অতিরিক্ত কড়াকড়ির কারণে বাদ পড়ে যায় গুরুত্বপূর্ণ তথ্য বা চমকদার দৃশ্য।

আরও পড়ুন -  অভিনেত্রী আয়ুষী জয়সওয়াল, সীমা অতিক্রম করলেন সাহসিকতার, দেখবেন না বাড়ির বাচ্চাদের সামনে

একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ।

এখন প্রতিবেদনে যে বিশেষ ওয়েব সিরিজটির ব্যাপারে পাঠকরা জানতে পারবেন, সেটি Ratri প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় সিরিজ। সিরিজটির নাম ‘গোল: দ্য গেম বিগিনিস’।

সম্প্রতি লঞ্চ করেছে এই সিরিজের ট্রেলার। গল্প অনুযায়ী, একজন সিরিয়াল কিলারকে তার আগামী নিশানা ঠিক করে দিয়েছে। কিন্তু সুন্দরী মীরা ও তাঁর স্বামীর মধ্যে কে তার নিশানা সেটা সে জানে না। এক সময় মীরার সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয় সিরিয়াল কিলারের।এখন সিরিজেরই ‘ট্রেলার’ নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। প্রায় তিন সপ্তাহ আগে লঞ্চ হয়েছে এই সিরিজের ট্রেলার। এখন প্রায় ৫.৪ হাজার ভিউ পেতে চলেছে।

আরও পড়ুন -  Web Series: গোপনে স্পেশ্যাল সার্ভিস দেন এই যুবতী টাকার বিনিময়ে, একদম একলা দেখবেন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img