35 C
Kolkata
Friday, May 17, 2024

Rittika Sen: ফিনফিনে শাড়ি পরে দুষ্টুমি ইঙ্গিত, এই রূপে মাথা খারাপ নেটিজেনদের

Must Read

‘আরশিনগর’ ছবিটি মনে রেখে দিয়েছেন বহুজন। রোমিও জুলিয়েটের অমর প্রেমকাহিনিকে বাঙালি দর্শকদের মতো করে তুলছে ধরা হয়েছিল। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন দেব ( dev ) ও ঋত্বিকা সেন (Rittika Sen)।

মিষ্টি প্রেমের গল্পে এই জুটিটি দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছিল। কিন্তু দর্শকদের মন জয় করতে সক্ষম হলেও খুব বেশি ছবিতে দেখা যায় না ঋত্বিকাকে। কিন্তু তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রয়েছেন।

নেট মাধ্যমে যে কটি প্ল্যাটফর্ম রয়েছে সর্বত্রই ভাইরাল ভিডিওর রমরমা। ইনস্টাগ্রামের দৌলতে রিল ভিডিওর কনসেপ্ট আসায় আরোই বেড়ে গিয়েছে ভিডিও তৈরির ধুম। এখানে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই মজে রিল ভিডিওর প্রেমে।

আরও পড়ুন -  Dance Video: অল্প বৃষ্টিতে ভিজে নায়িকার সাথে চুটিয়ে রোমান্স খেসারি লালের, গোপনে দেখবেন ভিডিও

ট্রেন্ডিং গান অথবা নাচের সাথে কয়েক সেকেন্ডের ভিডিও বানিয়ে ভাইরাল হওয়ার দৌড়ে নাম লিখিয়েছে। যেমন- ফেসবুক ও ইনস্টাগ্রাম সর্বত্রই রিল ভিডিওর রাজত্ব।

এখন যে ভিডিওটি নিয়ে কথা বলব, সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কতটা সেটা বোঝাতে রিল ভিডিওকেই হাতিয়ার করেছেন তারকাদের একাংশ। বর্তমানে সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠায় বিনোদন জগতেও এর একটা বড়সড় প্রভাব দেখা দিয়েছে।

আরও পড়ুন -  Puja Banerjee: কালো বিকিনি, খোলা পিঠে বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি

কোন তারকা সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয়, তার উপরে তাঁর অভিনয় কেরিয়ারও নির্ভর করে বলে শোনা যায়। বিষয়টি নিয়ে বিতর্ক রয়েছে অবশ্য।

সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেনের একটি ভিডিও নিয়ে বেশ চর্চায় রয়েছে। এই ভিডিওতে একটি সাদা পাতলা শাড়ি পরে দেখা গেছে অভিনেত্রীকে। এর সাথে স্লিভলেস গোলাপি ব্লাউজ। খোলা চুল ছুঁয়েছে কোমর পর্যন্ত।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

কানে রয়েছে লম্বা দুল। ব্যাকগ্রাউন্ডে বৃষ্টির সাথে গানের তালে মিষ্টি এক্সপ্রেশন দিয়ে নেচেছেন। ভিডিওটির সাথে ব্যাকগ্রাউন্ডে জনপ্রিয় ‘তেরি ওর’ গানটি জুড়েছে। তারপর গানের তালে সুন্দরী ঋত্বিকার নাচ বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি।

আরও পড়ুন -  Viral: সিংহ পালালো সার্কাস থেকে, দর্শকরাও দৌড় লাগালেন ভয়ে!

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img