34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri Video: কাজল রাঘওয়ানির যৌবনে ডুব দিলেন খেসারী লাল, মরিয়া হয়ে করলেন চরম রোমান্স

অভিনেতা খেসারী লাল যাদবের একটি রোমাঞ্চকর ভিডিও প্রকাশ্যে এসেছে। সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির।

Must Read

ভোজপুরির প্রায় প্রতিটি গানই উষ্ণ রোমান্সে ভরপুর থাকে। এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে সেটি হল আম্রপালি ও নিরহুয়া।

এই জুটির একাধিক সাহসী ডান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁদের উত্তপ্ত রোমান্স করতে দেখে তীব্র শীতেও উষ্ণতা অনুভব করছেন নেটিজেনরা।

আম্রপালি এবং নিরহুয়া জুটির পর সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন খেসারী লাল যাদব। আম্রপালি তো বটেই, রচনা তিওয়ারী সহ একাধিক ভোজপুরি অভিনেত্রীদের সঙ্গে উষ্ণ রোমান্স করেছেন।

আরও পড়ুন -  Viral Video: উত্তপ্ত ডান্স শর্ট ড্রেসে যুবতীর, ভিডিও হয়ে গেল ভাইরাল, দরজা বন্ধ করে দেখবেন

শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেতা একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করতে দেখা গেছে।

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির এই তারকা খেসারী লাল যাদবের একটি রোমাঞ্চকর ভিডিও প্রকাশ্যে এসেছে। তাঁকে সেখানে লাবণ্যময়ী অভিনেত্রী কাজল রাঘওয়ানির সাথে ওপেন রোমান্স করতে দেখা গেছে। “তোহার হথওয়া লাগালা চাকলাতে” শীর্ষক গানে খেসারী লাল যাদব ও কাজল রাঘওয়ানির উষ্ণ রোমান্সের ভিডিও বর্তমানে ট্রেন্ডে পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

ইউটিউবে গিয়ে এক্ষুনি দেখে নিন ৫ বছর আগে ইউটিউবে শেয়ার করা খেসারী লাল যাদব ও কাজল রাঘওয়ানির জুটিতে “তোহার হথওয়া লাগালা চাকলাতে” গানটি।

গানের ভিডিওতে দেখা গেছে, খেসারী লাল যাদব রোমান্সের জন্য মরিয়া হয়ে কাজলের কাছে সুখ পেতে চাইছেন। জানলে অবাক হবেন, ইউটিউবে এই ভিডিওটি এই পর্যন্ত ৪.৪ কোটি বার দেখেছে ভক্তরা।

আরও পড়ুন -  Bhojpuri: খোলা মঞ্চে এই ভাবে রাসলীলা করলেন নিরহুয়া, ভিডিও দেখেই ঘামছেন নেটিজেনরা

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img