28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri: খোলা মঞ্চে এই ভাবে রাসলীলা করলেন নিরহুয়া, ভিডিও দেখেই ঘামছেন নেটিজেনরা

এখন যুবক হোক বা বৃদ্ধ, প্রত্যেকেই উপভোগ করছেন ভোজপুরি সিনেমার এই ধরনের সাহসী গানের ভিডিওগুলি।

Must Read

রোমান্স থাকবে ভরপুর এই সব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি গানে। সকলে জানেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ করা সিনেমা বা গানের ভিডিও, চোখের পলকেই ভাইরাল হয় ইন্টারনেটে।

এর কারণ বিশেষ করে যে সমস্ত ভিডিওতে আম্রপালি, মোনালিসা এবং অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের আছে, সেই সব ভিডিওগুলি কোটি কোটি ভিউ অর্জন করেন কয়েক মুহূর্তে।

আরও পড়ুন -  Bhojpuri: প্রবল তাপপ্রবাহের মধ্যে শীতল পরিবেশ সৃষ্টি করলেন আম্রপালি ও নিরহুয়া, রোমান্টিক ভিডিওটি নেটভক্তরা উপভোগ করছেন এখন

এখনকার সময়ে যুবক হোক বা বৃদ্ধ, প্রত্যেকেই উপভোগ করছেন ভোজপুরি সিনেমার এই সব সাহসী গানের ভিডিওগুলি। যেমন বিয়ে বাড়ি থেকে শুরু করে অন্নপ্রাশন, সর্বত্রই খুব দাপটের সঙ্গে বাজানো হয় ভোজপুরি ফিল্মের সুপার হিট গানগুলি।

আরও পড়ুন -  অবশেষে সাত মাসের বেশি সময় অপেক্ষার পর মালদা জেলা পরিষদে সভাধিপতি নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে

স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন পাওয়া সম্ভব হয় বলে অবলীলায় ভোজপুরি ফিল্মের গানগুলি উপভোগ করেন নেটিজেনরা ভক্তরা।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার হিট অভিনেতার কথা আসে, নিঃসন্দেহে এই তালিকার শীর্ষে আছেন অভিনেতা নিরহুয়া। মূলত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি রোমান্স কিং নামে পরিচয় পেয়েছেন।

তাঁর গানের ভিডিওগুলি প্রকাশ্যে এলেই সকলে প্রায় উপভোগ করেন।

আরও পড়ুন -  ১০ হাজারেরও বেশি মেট্রো যাত্রী মেট্রো টিকিটের ক্ষেত্রে বিকল্প হিসেবে কিউআর কোড ডাউনলোড করেছেন

নিশ্চয়ই জানেন, সুপারহিট এই অভিনেতার “নিরহুয়া হিন্দুস্তানি” সিনেমাটি কতটা জনপ্রিয়তা হয়েছিলো। এই সিনেমার গানগুলি সুপার হিট প্রমাণিত হয়েছিল। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার “সারসন মে ইন্টার কাইলু” গানটি বর্তমানে আবারও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। এবার আপনি দেখে নিতে পারেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img