37 C
Kolkata
Thursday, May 16, 2024

রিচার্জে আরও 10GB ফ্রি ডেটা, মোবাইল ব্যবহারকারীদের কাছে দারুন খবর

এই নতুন সুবিধা এয়ারটেল ব্যবহারকারীদের জন্য।

Must Read

 নতুন অফার নিয়ে আসছে টেলিকম কোম্পানিগুলি তাদের ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, কোম্পানী এখন ব্যবহারকারীদের ১০ জিবি বিনামূল্যে ডাটা দিতে চলেছে। ২০৯ টাকার উপরে প্ল্যানে ১০ জিবি বিনামূল্যে ইন্টারনেট পেতে চলেছেন airtel ব্যবহারকারীরা।

কোম্পানি বোনাস ডাটা প্রাপ্ত ব্যবহারকারীদের এসএমএস করে এই বিষয়টি জানিয়েছে বলেও জানা গিয়েছে। এয়ারটেল এখনো পর্যন্ত এই ব্যাপারে কোন স্পষ্টভাবে নির্দেশিকা না জানালেও, অনেক ব্যবহারকারী এই ধরনের ইন্টারনেট ফ্রিতে পেয়েছেন বলে জানিয়েছেন।

কিন্তু এটা এখনো পর্যন্ত নিশ্চিন্ত নয় যে এই অফারটি পেতে ২০৯ টাকার উপরে ব্যবহারকারীদের রিচার্জ করতে হবে কিনা। এয়ারটেল ব্যবহারকারীরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে এই বিনামূল্যে ইন্টারনেট পেতে পারেন।
শুধু এয়ারটেল নয়। ভারতের বিভিন্ন অপারেটর গুলিও বিনামূল্যে ব্যবহারকারীদের ইন্টারনেট ব্যালেন্স প্রোভাইড করেন। তাদের মধ্যে অন্যতম সংস্থা হল রিলায়েন্স জিও। জিওর নানান প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে বেশ কিছুটা ইন্টারনেট পান।

আরও পড়ুন -  ২০০ টাকার ভর্তুকির একটি প্ল্যান নিয়ে এলো TRAI আনলিমিটেড ইন্টারনেট, সুবিধা পাবেন কারা?

জিও তাদের ব্যবহারকারীদের ৩৯৯ টাকার প্ল্যানে অতিরিক্ত ৬ জিবি ইন্টারনেট দিচ্ছে। এই প্লান ২৮ দিনের বৈধতার সঙ্গে আসবে। ব্যবহারকারীরা প্রতিদিন এই প্ল্যানে ৩ জিবি করে ডাটা পাবেন।

আরও পড়ুন -  Jio-র এই অফার মন জিতেছে, ৯০ দিনের জন্য পেয়ে যান ব্যাপক সুবিধা

এই প্লান রিচার্জ করলে অতিরিক্ত ৬ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। কোম্পানি এই মুহূর্তে যোগ্য ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডাটা ব্যবহার করার সুযোগ দিচ্ছে। এই প্ল্যান রিচার্জ করলে ১০০ টি এসএমএস রোজ করা যাবে।

সীমাহীন কলিং পাবেন যেকোনো নেটওয়ার্কে। জিও টিভি ও জিও সিনেমার বিনামূল্যে এক্সেস পাবেন।
আবার একইভাবে নিজেদের ব্যবহারকারীদের বিনামূল্যে ইন্টারনেট প্রোভাইড করছে জনপ্রিয় টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়া। ভোডাফোন তাদের ২৯৯ টাকার প্ল্যান এর সাথে অতিরিক্ত ৫জিবি ডাটা বিনামূল্যে দিচ্ছে।

আরও পড়ুন -  Argentina-France Final: তিন ছকে প্র্যাকটিস আর্জেন্টিনার, ফ্রান্সকে ধোকা

এই ডেটা ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের ভিআই অ্যাপের মাধ্যমে রিচার্জ করাতে হবে। এই প্ল্যানের সঙ্গে কোম্পানি ২৮ দিনের বৈধতা দিচ্ছে। আবার কোম্পানি প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট দিচ্ছে। এই প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস করা যাবে।

পেয়ে যাবেন আনলিমিটেড কলিং সুবিধা। বিনজ অল নাইট ও উইকএণ্ড ডাটা রলোভার রয়েছে এই প্ল্যানের সাথে। এই অ্যাপের সঙ্গে ডাটা ডিলাইট এর অপশন পাবেন। ভোডাফোন আইডিআর সমস্ত এপ্লিকেশনের এর সুবিধা রয়েছে।

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img