35 C
Kolkata
Thursday, May 16, 2024

নম্রতা মাল্লাকে দেখা গেছে খেসারি লাল যাদবের সঙ্গে রোমান্টিক স্টাইলে, এই ছবি দেখে চিন্তায় ভক্তরা

সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও ও ছবি ইন্টারনেটে ভাইরাল হয়।

Must Read

এখন নম্রতা মাল্লা দারুন জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে। তাঁর অভিনয়ের সাথে হট লুক দেখে সকলেই চমকে গেছেন। লুকস সকলকে ঘায়েল করে দিয়েছে।

তাঁর ছবিগুলি ভোজপুরি দুনিয়ায় সাথে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়। এই জন্য সর্বত্রই নম্রতাকে নিয়েই আলোচনা হচ্ছে।

কিন্তু শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়।প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও ও ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন -  Video: খেসারি উত্তেজনায় ইয়ামিনির শরীরে গভীর চুম্বন, ভিডিও চরমে গিয়ে ভাইরাল

সম্প্রতি তাঁর কয়েকটি সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল। এখানে নম্রতাকে এই ভিডিওতে হটনেসের সব সীমা অতিক্রম করতে দেখা গেছে। যদি এই ভিডিও দেখেন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলবেন।

অভিনেত্রীর সাথে নম্রতা একজন নৃত্যশিল্পীও। সেই কারণে মাঝে মাঝেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নানান ধরনের নাচের ভিডিও পোস্ট করেন। বেশিরভাগ পোস্ট দেখে লজ্জা পাবেন।

আরও পড়ুন -  সুন্দরীর তীক্ষ্ণ শরীরে পিছলে পড়ল খেসারি লাল ‘আম লে লে’ বিক্রেতার সামনে, ভাইরাল ভিডিও

কিন্তু এবার ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চায় এলেন অভিনেত্রী।

বলে রাখি যে, ১৫ মার্চ ছিল খেসারি লাল যাদবের শুভ জন্মদিন। সেই জন্য নম্রতা মাল্লা তাঁর ইনস্টাগ্রামে খেসারীর সাথে ফটোশুটের কয়েকটি ছবি পোস্ট করেছেন।

এই ছবিগুলোতে দুজনেরই রোমান্টিক স্টাইল দেখা গেছে। দুজনের হট স্টাইল দেখে অবাক হবেন। পোস্টে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট ভক্তরা।

আরও পড়ুন -  নতুন লুকে আসছে Bajaj Pulsar NS250, টেক্কা দিতে KTM কে

এই পোস্টে মন্তব্য করার সময়, কেউ কেউ খেসারি লালকে শুভেচ্ছা জানাচ্ছেন, আবার কেও এই দুজনের মধ্যে বন্ধন নিয়ে আলোচনায় মেতেছেন।

Latest News

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন

Petrol Price: পেট্রোল-ডিজেলের দাম কলকাতায় কতো হলো? জানুন।  বিভিন্ন জ্বালানি তেলের সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম আপডেট করে প্রতিদিন। গোটা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img