33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Gold Price: সোনার দাম কমেছে, ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট কত

আজকে বাজারে সোনার দামে ওঠানামা দেখা যাচ্ছে।

Must Read

Gold Price: সোনার দাম কমেছে, ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট কত। 

সোনার দাম ওঠানামা লেগেই রয়েছে নতুন বছর শুরু হওয়ার পর থেকেই। কিন্তু সোনার দাম সাম্প্রতিক সময়ে অনেকটা কমেছে। এখন যারা সোনা কেনার পরিকল্পনা করেছেন বা ভাবছেন তাঁদের কাছে একটি দারুন সুযোগ এসেছে।

সোনা উচ্চ পর্যায়ের হারের তুলনায় অনেক কম দামে বিক্রি হচ্ছে এখন। পরিবারের কারোরও যদি বিয়ে থাকে, আর টেনশন করতে হবে না। এখন সোনা সস্তায় কিনে বাড়িতে আনতে পারবেন।

আরও পড়ুন -  Gold Price after Union Budget: আরও দামী হল সোনা, বাজেট ঘোষণার পর, ব্যবসায়ীদের হাত মাথায়

আজ রবিবার ১৭ মার্চ বাজারে সোনার দামে ওঠানামা হতে দেখা যাচ্ছে। ২২ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম ৬০,৭৪০ টাকা। গতদিন দাম ছিল ৬০,৭৪০ টাকা। দাম এখন স্থিতিশীল। একই সময়ে, ২৪ ক্যারেট সোনার দাম আজকে প্রতি ১০ গ্রাম ৬৬,২৫০ টাকা। গতকাল ছিল ২৪ ক্যারেট সোনার দাম ৬৬,২৫০ টাকা।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দামের পরিবর্তন, কেনার আগে জেনে নিন

আজকে দাম স্থিতিশীল। লখনউতে আজকে প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার দাম ৬০,৭৪০ টাকা। প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৬৬,২৫০ টাকা। লখনউ ছাড়া গাজিয়াবাদ এবং আগ্রাতে সোনার দাম একই আছে।

আরও পড়ুন -  Web Film: ‘পরী’ ওয়েব ফিল্ম, পূজা চেরী নিয়ে আসছেন

সোনার পাশাপাশি রুপোর দাম আজকে একই আছে। ১ কেজি রুপোর দাম ৭৭,৩০০ টাকায় পৌঁছেছে। বাজার বিশ্লেষকদের মতে, আন্তর্জাতিক বাজারে সোনার দাম কমার ফলে দেশেও সোনার দাম কিছুটা কমের দিকে রয়েছে।

রুপোর দাম আন্তর্জাতিক বাজারে কমে যাওয়ায় দেশেও রুপোর দাম কমেছে।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img