33 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: জামাইয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে গেলেন শ্বাশুড়ি, এই সব ভিডিও লাখ লাখ মানুষ দেখছেন

Ullu অ্যাপকে বাদশা বলা যেতে পারে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে।

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। এখন অনেক কিছু বদল হয়েছে মানুষের। এর মধ্যে বিনোদনের স্বাদ। বিশেষ করে করোনা মহামারির পর থেকে টিভি অথবা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে এই মুঠোফোনের সামনে।

তার সাথে গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আবার এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানান স্বাদের ওয়েব সিরিজ। এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  স্বরাষ্ট্র মন্ত্রকের নজরদারী ও কনটেনমেন্ট এলাকার জন্য নীতি নির্দেশিকার সময়সীমা বৃদ্ধি

যেগুলো দেখলে রাতের ঘুম আসবে না কিছুতেই। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যান।

এখন ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  উষ্ণতা ছড়াতে শুরু করলেন প্রিয়া, প্রথম এসেছিলেন চোখ মেরে, এবার ?

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে Ullu প্ল্যাটফর্ম। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতে এই অ্যাপকে বাদশা বলা যেতে পারে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে যেই রকম ভিডিও ভাইরাল হচ্ছে, সেখানে আছে উল্লু অ্যাপের একটি ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের নাম ‘দামাদ জি‘ পার্ট ২।

আরও পড়ুন -  Ullu Web Series: দেখবেন না কারও সামনে ভুল করে, বারবার মন চাইবে, এই ওয়েব সিরিজগুলো

এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজর্ষি ভার্মা। এখানে শ্বাশুড়ি এবং জামাইয়ের পরকীয়া সম্পর্ক নিয়ে গল্প তৈরি করা হয়েছে। গল্পের শুরু থেকেই রয়েছে বেডসিন। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখবেন না।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img