27 C
Kolkata
Saturday, May 11, 2024

স্বরাষ্ট্র মন্ত্রকের নজরদারী ও কনটেনমেন্ট এলাকার জন্য নীতি নির্দেশিকার সময়সীমা বৃদ্ধি

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ সতর্কতা ও কঠোর নজরদারী এবং বিভিন্ন বিষয়ে জারি করা সাধারণ পরিচালন পদ্ধতি মেনে চলতে রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে নির্দেশ।
স্বরাষ্ট্র মন্ত্রক আজ এক নির্দেশে জানিয়েছে, নজরদারী, কন্টেনমেন্ট এলাকা ও সতর্কতা সংক্রান্ত বর্তমান নীতিনির্দেশিকার মেয়াদ ৩১শে মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।

আরও পড়ুন -  Petrol Pump: পেট্রোল পাম্পে ভাঙচুর

চিকিৎসাধীন সংক্রমিত ও নতুন কোভিড-১৯-এ আক্রান্তর সংখ্যা যদিও বেশ হ্রাস পেয়েছে, কিন্তু পুরো মহামারী নির্মূল করতে হলে নজরদারী, কন্টেনমেন্ট এলাকা ও সতর্কতা সংক্রান্ত নিয়মগুলি এখনও মেনে চলতে হবে।

আরও পড়ুন -  মহিলা পরিচালিত দূর্গা উৎসব, সিঁদুর খেলায় মেতে উঠলেন

সংক্রমণ শৃঙ্খল ভাঙতে ও মহামারী নির্মূল করতে নির্দিষ্ট জনগোষ্ঠীকে টিকা দেওয়ার কাজটি দ্রুত করার জন্য রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে পরামর্শ দেওয়া হয়েছে।

কনটেনমেন্ট এলাকাগুলিকে সতর্কভাবে চিহ্নিত করতে হবে এবং এই সব জায়গায় কোভিড সংক্রান্ত সব নিয়মাবলী যথাযথভাবে মেনে চলতে হবে। এসংক্রান্ত যে সব নির্দেশাবলী ও সাধারণ পরিচালন পদ্ধতি ২৭শে জানুয়ারি ঘোষিত হয়েছিল, সেগুলি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিকে যথাযথভাবে মেনে চলতে হবে। সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  লম্বালম্বি ভাবে পুরুষ যৌনাঙ্গ ভেঙে গেলো, সঙ্গমের সময়, চিকিৎসকরা বলছেন, এই ঘটনা প্রথম !

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img