26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না

সেই করোনার সময় থেকে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে সাথী করেছিলেন। এখনও সেইটা সমান ভাবে চলছে।

Must Read

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না। 

Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা: শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।

নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।

নিজেকে প্রকাশ: শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।

বাজেট: পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় শর্ট ফিল্ম তৈরিতে কম খরচ হয়।

দ্রুত প্রযোজনা: শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

আরও পড়ুন -  Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

 

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।

পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

নানান ওয়েব মিডিয়াতে বহু ধরনের সিরিজ রিলিজ হচ্ছে। দর্শকরা সেইগুলি খুব মন দিয়ে দেখছেন। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। এইটা দর্শকরা বুঝে নিয়েছেন।

কিন্তু এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনার প্রাইভেসি মেনে। এই রকমের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। যা বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখতে পারবেন না। এই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে।

আরও পড়ুন -  Short Film: কুকীর্তি স্বামীর টাকার জন্য স্ত্রীর সাথে, শর্টফিল্মটি একলা দেখবেন মজা রয়েছে

নানান ওয়েব প্ল্যাটফর্ম আছে, যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু ধরনের গল্প নিয়ে সিরিজ রিলিজ হয়। আবার এইগুলি দর্শকরা বেশি করে দেখেন।

এই প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। ঠিক সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছেন।

বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

Ishara channel অসাধারণ একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই রীতি মতন পাগল হয়েছেন এই দেখে। এই ভিডিওগুলোতে সমাজের বিভিন্ন ধরনের গল্পকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

সত্যি ঘটনা কি সমাজের বিভিন্ন দিকে ইউটিউবের এই মাধ্যমে তুলে ধরার চেষ্টা হচ্ছে। এখানে শুরুতে দেখতে পাওয়া গেছে, দিদির শ্বশুরবাড়িতে আসে তার ছোট বোন। আবার সেই ছোট বোন কলেজ হোস্টেলে ভর্তি হওয়ার জন্য অনেক চেষ্টা করছে। কিন্তু শেষে কলেজ হোস্টেলে জায়গা পেল না।

আরও পড়ুন -  Mummy: মমির সন্ধান চার হাজার বছরের পুরনো, কায়রোর কাছে

এরপর তিনি ঠিক করে, সে তার দিদি জামাইবাবুর সাথে থাকবেন। এদিকে জামাইবাবুর নজর ছোট সালীর উপরে পরে। পুরো ঘটনাটা একেবারে সত্যি ঘটনা অবলম্বন করে সমাজকে একটা শিক্ষা দেওয়ার চেষ্টা করা হয়েছে।

জামাইবাবুর সাথে সম্পর্কটা এত দূরে চলে গেছে, শালী গর্ভবতী হয় পরে। সে গর্ভের সন্তান হলো জামাইবাবু ও শালীর কথোপকথন দিদি শুনতে পায়। এর পরেই শুরু হয় চূড়ান্ত অশান্তি। এবার কি করবেন জামাইবাবু? সালী পুরি ঘারওয়ালি তাহলে দেখতে হবে।

ট্যাগঃ
শালি-পুরি-ঘরওয়ালি, শর্ট ফিল্ম

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img