26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের

আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো অসাধারণ একটি ভিডিও। সোশ্যাল মিডিয়া হচ্ছে এই নতুন প্রজন্মের জাদুকাঠি।

Must Read

Video: বাসস্ট্যান্ডে উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, হটাৎ এই কাণ্ড দেখেই ভিড় পথ চলতি মানুষের। 

সোশ্যাল মিডিয়া হচ্ছে নতুন প্রজন্মের জন্য। সেখানে যে কোন প্রতিভা বা যেকোন রকম আনন্দকর ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় দিলেই সবার সামনে এক মুহূর্তে পৌঁছে যাবে। এবার অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এইটা দেখা মাত্রই প্রত্যেকে রীতিমতো অবাক হয়েছে।

 

instagram এর মাধ্যমে একটা ভিডিও ভাইরাল হয়েছে যা দেখা মাত্রই কমেন্ট সেকশনে প্রত্যেকে রে রে করে উঠেছে। সম্প্রতি দেখতে পাওয়া গেছে, এক কিশোরী বাগুইহাটি বাসস্ট্যান্ডের কাছে স্কুল ড্রেস পড়ে উদ্দাম নাচ শুরু করলেন।

আরও পড়ুন -  নিহতের সংখ্যা বেড়ে ৯২, জাপানে শক্তিশালী ভূমিকম্পে

সেই রাস্তায় বাস আসছে কি যাচ্ছে অথবা কেউ তাকে দেখছে কিনা, সে সব থেকে কোন পরোয়াই নেই। মানুষ এখন এতোই সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়েছে, যেখানে খুশি একটা নাচ অথবা গান পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় দিলেই হয়ে গেল কেল্লাফতে।

একমাত্র উদ্দেশ্যই হচ্ছে মানুষের সামনে অতি সহজে পৌঁছে যাওয়া। নিজেকে দেখতে কেমন লাগছে সেই সব বিষয়ে তাদের কোন মাথা ব্যথা থাকে না। দিলেই হলো।

আরও পড়ুন -  Love Marriage: ঐন্দ্রিলা ও অঙ্কুশ প্রাক মধুচন্দ্রিমায়, বাবা রঞ্জিত মল্লিকের ধমক ফোনে

তিনি নাচতে নাচতে মাঝ রাস্তায় চলে গেছেন। কোন ভয় নেই। এক বৃদ্ধতা নাচ দেখতে দেখতে বাসের ধাক্কা খেতে খেতে বেঁচে গেছে। যাই হোক এই বিষয় তারপর নিজের মতন করে তিনি নেচে চলেছেন। তিনি ক্যাপশনে লিখেছিলেন, স্কুল থেকে বাড়ি ফেরার সময় হঠাৎ করে ভাবলেন, আর একটা ভিডিও বানিয়ে নিলেন, এই সব কাণ্ড দেখে কমেন্ট বক্সে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন।

নাচ, গান, আবৃত্তি এবং আঁকা এগুলো এক রকমের শিল্প। এই শিল্পগুলো নিয়ে যদি কেউ এমন ছেলেখেলা করে, তাহলে হয়তো অনেকেরই বিষয়গুলো মেনে নিতে অসুবিধা হচ্ছে। এই নতুন প্রজন্মের ছেলে মেয়েদের এগুলো নিয়ে কোনো মাথাব্যথা থাকে না।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম কমেই চলেছে, আজকে কলকাতায় দরদাম কি বলছে?

তাদের একটাই উদ্দেশ্য কিভাবে নিজের ভিডিওকে ভাইরাল করতে হবে। যদি আপনার একটু দেখতে মন চায় দেখে ফেলুন।

ট্যাগঃ

উদ্দাম নাচ তরুণীর স্কুল ড্রেস পরে, বাসস্ট্যান্ডে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img