30 C
Kolkata
Sunday, May 5, 2024

নতুন লুকে আসছে Bajaj Pulsar NS250, টেক্কা দিতে KTM কে

Must Read

নতুন লুকে আসছে Bajaj Pulsar NS250, টেক্কা দিতে KTM কে।

করোনার পর থেকে ভারতে কম বাজেট মূল্যের বাইকের বাজার ব্যাপক চাহিদা আছে। কিছু কোম্পানি প্রায় নতুন নতুন বাজেট মূল্যের ব্যাপক বাইক নিয়ে আসছে।

এই মার্কেটে একাধিকত্ব বিস্তার করে রেখেছিল হিরো কোম্পানির একটি বাইক। কিন্তু এই দৌড়ে পিছিয়ে নেই বাজাজ কোম্পানিও। পালসার সিরিজের বাইক ব্যাপক জনপ্রিয় এখনকার তরুণদের মধ্যে। Bajaj Pulsar NS250 এই তালিকায় একদম উপরের সারিতে আছে।

আরও পড়ুন -  গয়েশপুর এলাকার বিভিন্ন জায়গায় গাছ লাগালো মঙ্গল সমিতি ক্লাবের সদস্যরা

সম্প্রতি এই বাইকের আপডেটেড ভার্সন লঞ্চ করছে কোম্পানি। কি কি নতুন ফিচার আছে? এর পারফরমেন্স কেমন? প্রতিবেদনটি চটপট পড়ুন।

বাইকের ইঞ্জিন খুব শক্তিশালী। ইঞ্জিন হবে ২৪৮.৭cc সিঙ্গেল সিলিন্ডার DOHC ফুয়েল ইনজেক্টেড লিকুইড কুলড। এই ইঞ্জিন ২৭ Nm টর্ক সহ ৩১ PS শক্তি উৎপন্ন করতে সক্ষম। Bajaj Pulsar NS250 এর ইঞ্জিন একটি ৬ স্পীড ট্রান্সমিশন পেতে চলেছে। বাইকের রাইড আরমদায়ক করার জন্য সামনের চাকা ইউএসডি ফর্ক এবং পিছনের চাকায় মনশক সাসপেনশন ব্যবহার করেছে। নিরাপত্তার জন্য রয়েছে ডুয়াল চ্যানেল এবিএস।বাইকের সর্বোচ্চ গতিবেগ ১৫০-১৬০ কিমি প্রতি ঘণ্টা।

আরও পড়ুন -  Bhai Phota 2021: অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ অন্যভাবে ভাইফোঁটা উদযাপন করলেন

বাইকের দাম কত? জানিয়ে রাখি যে, দারুণ ফিচারের জন্য বাইকের দাম একটু বেশি হবে পালসার সিরিজের তুলনায়। বাইকের দাম ১.৫ লাখ থেকে ১.৭ লাখের মধ্যে হবে। বাইকটি বাজারে লঞ্চ হলে বেশ কয়েকটি বাইক ব্যাপক প্রতিযোগিতার মুখে পড়বে। KTM Duke 250, Yamaha R15 বাইকগুলি।

আরও পড়ুন -  Suicide Housewife: শারীরিক এবং মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে আত্মঘাতী গৃহবধূ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img