35 C
Kolkata
Friday, May 17, 2024

Sursuri-Li: ঘরে ফুলশয্যা, বাইরে পুলিশ, নতুন বউ কি করলো?

Must Read

এখনকার দিনে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে, করোনার সময় থেকে। এখন তারা নিজেদের সুবিধামতো সময়ে পছন্দমতো ওয়েব সিরিজ দেখে নিচ্ছে।

এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় নিজেদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছে।সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন প্রথম স্থানে রয়েছে।

আরও পড়ুন -  বন্ধ হতে চলেছে ‘রিমলি’, কি হলো ?

উল্লেখ্য, এখনকার দর্শকমহল একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে খুব ভালোবাসেন। এমনকি রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। সেই জন্য ‘উল্লু’ নিজের দর্শকদের জন্য একের পর এক নিয়ে আসছে বোল্ড ওয়েব সিরিজ।

সম্প্রতি উল্লুর আরো একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে একাধিক বোল্ড ঝলকের সূত্র নিয়ে।সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Birbhum: বীরভূমের ২০টি গ্রাম জলের তলায়

উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ‘সুরসুরি-লি’ নামের ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলার ভাইরাল হলো। গত ১ বছর আগে উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে সিরিজটি। সিরিজের শুরুতেই দেখানো হয়েছে পুলিশ একজন অপরাধীকে খুঁজছে, যার কাছে একটি আগ্নেয়াস্ত্র রয়েছে। কিন্তু পুলিশ ভুল করে অন্য এক ব্যক্তির গোপনাঙ্গকে অস্ত্র ভেবে তাকে ধরতে গেলে ভয় সে পালিয়ে যায়। তাকেই অপরাধী ভেবে পুলিশ তার পিছু করতে থাকে।

আরও পড়ুন -  উত্তেজক মুহূর্তে ভরা ওয়েব সিরিজটি, প্রিয়জনের সাথে দেখার জন্য আদর্শ

অপরদিকে ঘরে বসে তার স্ত্রী অধৈর্য হয়ে পরে। তারপর পুলিশের কাছে সবটা পরিষ্কার হলে তারাই ঐ ব্যক্তির ফুলশয্যা সম্পন্ন হওয়ার দায়িত্ব নেন। কিন্তু তারপর কি হবে? জানতে দেখতে হবে এই গল্পটি।

Latest News

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?

Gold Price Today: বাড়ল সোনার দাম, কত? ১০ গ্রাম সোনা কিনতে কত খরচ হবে?ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img